সিবিআইয়ের জেরার মুখে ফের মদন মিত্র

সােমবার আইকোর চিটফান্ড কামারহাটির তৃণমূল বিধায়ক মদন মিত্র সিবিআইয়ের মুখােমুখি হন। এদিন সকাল সাড়ে ১১ টা নাগাদ মদন মিত্র সিজিও কমপ্লেক্সে যান।

Written by SNS Kolkata | September 28, 2021 7:21 pm

মদন মিত্র (ছবি: টুইটার@madanmitraoff)

সােমবার আইকোর চিটফান্ড কামারহাটির তৃণমূল বিধায়ক মদন মিত্র সিবিআইয়ের মুখােমুখি হন। এদিন সকাল সাড়ে ১১ টা নাগাদ মদন মিত্র সিজিও কমপ্লেক্সে যান। এই মামলায় মদনের ছেলে স্বরাপ মিত্রকেও সিবিআই তলব করেছে। আজ মঙ্গলবার তিনি হাজিরা দিতে পারেন বলে জানা যাচ্ছে।

ইতিমধ্যে আইকোর মামলায় সিবিআই শিল্পমন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের ক্যামাক স্ট্রিটের দফতরে গিয়ে তাকে জেরা করেন। রাজ্যের মন্ত্রী মানস ভুইয়ার দফতরে গিয়েও সিবিআই তার মুখােমুখি হন। এবার সিবিআইয়ের মুখােমুখি হতে হল মদন মিত্রকে।

ভবানীপুরের ভােটের মুখে সিবিআই ও ইডি’র তৎপরতা আগের থেকে অনেক বেড়ে গিয়েছে বলে মনে করা হচ্ছে। ভুয়াে অর্থলগ্নি সংস্থা মামলায় এবার কামারহাটির তৃণমূল বিধায়ককে ডেকে পাঠাল সিবিআই। সােমবারই তাঁকে সল্টলেকের সিজিও কমপ্লেক্সে হাজিরা দেওয়ার জন্য তলব করা হয়েছে।

সেইসঙ্গে বিধায়কপুত্র স্বরূপ মিত্রকেও সমন পাঠিয়েছে দ্রেীয় তদন্তকারী সংস্থা। তাঁকে মঙ্গলবার জিজ্ঞাসাবাদ করার জন্য হাজিরা দিতে বলা হয়েছে l। চলতি মাসের প্রথম দিকে আইকোর। চিটফান্ড মামলায় জিজ্ঞাসাবাদের জন্য তৃণমূল মহাসচিব রাজ্যের শিল্পমন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়কে ডাকা ভবানীপুরে ভােটের কারণে তিনি সিবিআই দপ্তরে গিয়ে হাজিরা দিতে পারবেন না বলে জানান l।

তদন্তকারীরা তাঁর অফিস বা বাড়িতে গিয়ে জিজ্ঞাসাবাদ করতে পারেন, এমনটাই জানিয়েছিলেন পার্থ চট্টোপাধ্যায়। তারপর নির্দিষ্ট দিনে ক্যামাক স্ট্রিটের শিল্পভবনে গিয়ে আইকোর মামলায় ঘণ্টা দুয়েক জিজ্ঞাসাবাদ করা হয় ।

রাজ্যের জলসম্পদ উন্নয়ন মন্ত্রী মানস ভূঁইঞাকেও একইভাবে সিবিআই আধিকারিকরা জিজ্ঞাসাবাদ করেন তাঁর কার্যালয়ে গিয়ে। একই চিটফান্ড মামলায় এবার মদন মিত্র ও তাঁর ছেলেকে ডেকে পাঠানাে হল।

আজই মদন মিত্রকে সিজিও কমপ্লেক্সে তলব করা হয়, আর মঙ্গলবার ছেলে স্বরূপকে তলব করেছে সিবিআই। আইকোর মামলায় অর্থ লেনদেন নিয়ে তাঁদের প্রশ্ন করা হতে পারে।