সরকারি বাসে অভিযান চালিয়ে প্রচুর পরিমাণ গাঁজা উদ্ধার, গ্রেফতার দুই অভিযুক্ত 

পুলিশের চোখে ধুলাে দিয়ে গাঁজা পাচার করতে গিয়ে হাতে নাতে ধরা পড়ল এক অভিযুক্ত। ঘটনায় গ্রেপ্তার করা হয়েছে এক বিক্রেতাকেও।

Written by SNS Balurghat | March 9, 2021 6:56 pm

প্রতিকি ছবি (File Photo: iStock)

পুলিশের চোখে ধুলাে দিয়ে গাঁজা পাচার করতে গিয়ে হাতে নাতে ধরা পড়ল এক অভিযুক্ত। ঘটনায় গ্রেপ্তার করা হয়েছে এক বিক্রেতাকেও। দক্ষিণ দিনাজপুর জেলার পতিরাম থানার তালতলা মােড় এলাকার ঘটনা। 

পুলিশ জানিয়েছে ধৃতদের নাম মােহন কর্মকার এবং মুক্তা সিংহ। দুজনে সম্পর্কে শাশুড়ি জামাই। উদ্ধার গাঁজার পরিমান প্রায় ১৩ কেজি। সােমবার ধৃতদের ৫ দিনের পুলিশ রিমান্ডের আবেদন জানিয়ে বালুরঘাট জেলা আদালতে পাঠিয়েছে পুলিশ। 

পুলিশ সূত্রের খবর, রবিবার রাতে শিলিগুড়ি থেকে বালুরঘাটগামী একটি সরকারি বাসে করে গাঁজা নিয়ে আসছিলেন দার্জিলিং জেলার নকশাল বাড়ি এলাকার বাসিন্দা মোহন কর্মকার। গােপন সূত্রে এমন খবর পেতেই পতিরাম থানার পুলিশ একটি বিশেষ অভিযান শুরু করে। 

পতিরাম তালতলা মােড় এলাকায় বাসটি থামতেই অভিযুক্তকে হাতে নাতে পাকড়াও করে পুলিশ। ধৃতকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে পুলিশ জানতে পেরেছে সম্পর্কে জামাই মােহন ওই গাঁজা এনে শাশুড়ি মুক্তা সিংহকে দিতে যেত। এবং সেই গাঁজা বিক্রি করত মহিলা। 

পতিরাম থানার ওসি বিরাজ সরকার জানিয়েছেন, গােপন খবরে পুলিশ অভিযান চালিয়ে গাঁজা সহ এক পাচারকারী এবং এক বিক্রেতাকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের রিমান্ড চেয়ে আদালতে পাঠানাে হয়েছে।