সোনারপুরের অপহৃত যুবক উদ্ধার অন্ধ্রপ্রদেশে

সোনারপুরের যুবক অপহৃত। ৯ জুন দুপুরে। বারোই জুন সোনারপুর থানায় অভিযোগ দায়ের করেন দিদি ঊষা রানী ভাইকে দুষ্কৃতীদল তুলে নিয়ে গেছে। সত্তর লাখ মুক্তিপণ চাইছে।

Written by SNS দ: ২৪ পরগনা | June 27, 2022 12:50 pm

সোনারপুরের যুবক অপহৃত। ৯ জুন দুপুরে। বারোই জুন সোনারপুর থানায় অভিযোগ দায়ের করেন দিদি ঊষা রানী ভাইকে দুষ্কৃতীদল তুলে নিয়ে গেছে।

সত্তর লাখ মুক্তিপণ চাইছে। ভাইকে মেরে ফেলার হুমকি। আঠেরোই জুন সোনারপুর থানার বিশেষ তদন্তকারী দল চলে যায় অন্ধ্রপ্রদেশ। অবশেষে উদ্ধার অপহৃত। গ্রেফতার চার দুষ্কৃতী।

শনিবার ধৃতরা সোনারপুরে। এই ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। বারুইপুর পুলিশ জেলা সূত্রে জানা গেল, সোনারপুরের পঁচিশ নম্বর ওয়ার্ডের একটি আবাসনের বাসিন্দা অন্ধ্রপ্রদেশে আদি বাড়ি উষা রানী দেবী আই টি সেক্টরে চাকরি দেবার কাজ করেন।

চার পাঁচ বছর হল সোনারপুরে আছেন। তাঁর ভাইকে টাকা দেবার নাম করে হাওড়ায় ডেকে পাঠিয়ে অন্ধ্রপ্রদেশের ও হাওড়ার কিছু দুষ্কৃতী একটি হোটেলে তুলে প্রচন্ড মারধর করে ঘুমের ওষুধ খাইয়ে অন্ধ্রপ্রদেশে নিয়ে যায়।

উদ্ধার হওয়া উষা দেবীর ভাইয়ের কথায়, তাঁর মনে হয়েছে বিশাখাপত্তনমের কাছে পাহাড়ী এলাকায় বন্দী করে রাখা হয়েছিল। প্রচন্ড অত্যাচার। মেরে ফেলার হুমকি। সত্তর লক্ষ টাকা মুক্তিপণ এর দাবি।

পুলিশের কথা মতো অপহৃতের দিদি জানান, হাওলার মাধ্যমে টাকা পাঠাবেন। ভাই এর যেন কোনও ক্ষতি না হয়। সোনারপুরের একজন অটো চালক হাওলাকারীর এজেন্ট পরিচয় দিয়ে কথা চালিয়ে যায় দুষ্কৃতীদলের সাথে। এদিকে অপহরণকারীরাও অপহাত যুবকের দিদির কাছে দ্রুত মুক্তিপণের টাকা চায়।

অটো চালক হাওলা এজেন্ট এবং উষা রানীর কাছে আসা ফোনের লোকেশন ট্রাক করে দুষ্কৃতীদলের ডেরার কাছাকাছি পৌঁছে যায় পুলিশ। অন্ধ্রপ্রদেশে পৌঁছে পুলিশের টিম এর সদস্য অটো চালক দুষ্কৃতীদলকে হোটেলে ডেকে পাঠায় টাকা দেবার নাম করে।

চারজন এলেই সাদা পোশাকের সোনারপুর থানার পুলিশ গ্রেফতার করে। ধৃতদের সাথে সোনারপুরের কিছু দুষ্কৃতীর যোগাযোগ আছে বলে মনে করছেন তদন্তকারি দল। ধৃতদের আদালতে তুলে পুলিশি হেফাজতের আবেদন করবে সোনারপুর থানার পুলিশ।

এমন দুঃসাহসিক ঘটনার খবরে সোনারপুর থানা এলাকার মানুষ স্তম্ভিত। পুলিশ সব দিক খতিয়ে দেখছে।