অপহৃত জওয়ানের ছবি প্রকাশ মাওবাদীদের

অপহৃত জওয়ানের ছবি প্রকাশ করল সিপিআই (মাওবাদী)।ছবিতে কোবরা ইউনিটের জওয়ান রাকেশ্বর সিং মনহাস মাও শিবিরে প্লাস্টিকের মাদুরের ওপর বসে রয়েছে ।

Written by SNS Delhi | April 8, 2021 7:36 pm

প্রতীকী ছবি (Photo: IANS)

কোবরা ইউনিটের অপহৃত জওয়ানের ছবি প্রকাশ করল সিপিআই (মাওবাদী)। ওই ছবিতে কোবরা ইউনিটের জওয়ান রাকেশ্বর সিং মনহাস মাও শিবিরে প্লাস্টিকের মাদুরের ওপর বসে রয়েছে এমন ছবি প্রকাশ করা হয়েছে।

মাওবাদীরা জানিয়েছে, ওই জওয়ান তাদের হেফাজতে রয়েছে। নিষিদ্ধ মাও সংগঠনের দন্ডকারণ্য স্পেশ্যাল জোনাল কমিটির তরফে একদিন আগে প্রেস বিজ্ঞপ্তি জারি করে সরকারের মধ্যস্থতাকারী পাঠানাের দাবি জানানাে হয়েছে, যার হাতে ওই জওয়ানকে তুলে দেওয়া হবে।

বিজাপুর সীমান্তে মাও নিরাপত্তারক্ষী লড়াইয়ের পর থেকে কোবরা ইউনিটের জওয়ান রাকেশ্বর সিং মনহাসকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। এই লড়াইয়ে ২২ জন নিরাপত্তারক্ষীর দেহ উদ্ধার করা হয়েছে।

স্থানীয় এক সাংবাদিককে ফোন করে মাওবাদীরা অপহৃত জওয়ান তাদের হেফাজতে রয়েছে বলে জানানাে হয়। ডিএসজেডএস মুখপাত্র বিকল্প বসেন, ‘সরকারের তরফে মধ্যস্থতাকারীর নাম জানানাে হােক, আমরা ওই নিরাপত্তারক্ষীকে তার হাতে দেব। বস্তারের আইজি একটি বিবৃতি জানিয়েছেন, মানস এখনও নিখোঁজ।