জিতেন্দ্রকে এলাকায় শুনতে হল ‘গাে ব্যাক’

চেনা বিধানসভা। চেনা প্রার্থী। শুধু পাল্টে গিয়েছে হাতে ধরা পতাকার রং। আর তাতেই এককালের ঘনিষ্টদের কাছ থেকে শুনতে হল গাে ব্যাক স্লোগান।

Written by SNS Asansol | March 26, 2021 5:32 pm

জিতেন্দ্র তিওয়ারি (Photo: IANS)

চেনা বিধানসভা। চেনা প্রার্থী। শুধু পাল্টে গিয়েছে হাতে ধরা পতাকার রং। আর তাতেই এককালের ঘনিষ্টদের কাছ থেকে শুনতে হল গাে ব্যাক স্লোগান। এমনই ছবি দেখা গেল পাণ্ডবেশ্বর বিধানসভায়। তৃণমূল জার্সি ছেড়ে গেরুয়া জার্সি গায়ে তুলেছেন পান্ডবেশ্বরের বিধায়ক জিতেন্দ্রনাথ তিওয়ারি।

আর তার পর থেকেই তৃণমূল কর্মী সমর্থকদের ক্ষোভের মুখে পড়েছেন তৃণমূলের এককালের নয়নের মণি। বিজেপিতে যােগের পর পুরানাে বিধানসভা কেন্দ্র থেকেই টিকিট পেয়েছেন তিনি। শুরু করেছেন প্রচার।

শনিবার লাউদোহার ঝাঁজরা এবং বনগ্রামে প্রচার শুরু করেন বিজেপি প্রার্থী। সন্ধ্যায় প্রথমে তিনি যান ঝাঁজরার বিজেপির দলীয় কার্যালয়ে। সেখানে কর্মীদের নির্বাচনী পরামর্শ দিয়ে, গােগলার বনগ্রামে যান তিনি।

এরপর ধর্মরাজ মন্দিরে পুজো দেন জিতেন্দ্র। তাঁর সঙ্গে বিজেপি কর্মীদের ঢল ছিল চোখে পড়ার মতাে। অন্যদিকে একসময় জিতেন্দ্র ঘনিষ্ঠ তৃণমূল নেতা সুজিত মুখােপাধ্যায়-সহ তৃণমূল কর্মীরা জিতেন্দ্রর বিরুদ্ধে পাল্টা মিছিল করেন। তাঁর বিরুদ্ধে কালাে পতাকাও দেখানাে হয়।

জিতেন্দ্রকে ‘কয়লা চোর, মীরজাফর উল্লেখ করে গাে ব্যাক স্লোগান ওঠে তাঁর বিরুদ্ধে। মিছিল থেকে সুজিত বাবু, জিতেন্দ্রকর বিরুদ্ধে একরাশ ক্ষোভ উগড়ে পড়ে। জিতেন্দ্র তিওয়ারির দলে যােগদান এবং তাঁর প্রার্থী হওয়া নিয়ে, বিজেপির একাংশেরও ক্ষোভ ছিল।

সেই নিয়ে জিতেন্দ্র বলেন, কথা বলে সব কেটে গেছে। এখন একসঙ্গে কাজ করব। অন্যদিকে জিতেন্দ্র তিওয়ারির মন্দিরে পুজো দেওয়া এবং মিছিল নিয়ে কটাক্ষ করেন পাণ্ডবেশ্বরের তৃণমূল প্রার্থী নরেন্দ্রনাথ চক্রবর্তীও।

সব মিলিয়ে পান্ডবেশ্বরে রাজনৈতিক চাপানউতর তুঙ্গে। কার দখলে থাকবে জিতেন্দ্রর নাকি নরেন্দ্র ? অপেক্ষা সময়ের।