মমতা বন্দ্যোপাধ্যায়ের লুপ্ত হওয়ার সময় এসেছে: দিলীপ

বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘােষ কটাক্ষ করে বলেন, মানুষ যখন ধীরে ধীরে ভগবানের পর্যায়ে চলে যায়, তখন বুঝে নিতে হাবে তার লুপ্ত হওয়ার সময় এসেছে।

Written by SNS Kolkata | September 6, 2021 10:20 pm

বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘােষ। (Photo: Facebook/@DilipGhosh)

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের আদলে দুর্গা মূর্তি তৈরি প্রসঙ্গে বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘােষ কটাক্ষ করে বলেন, মানুষ যখন ধীরে ধীরে ভগবানের পর্যায়ে চলে যায়, তখন বুঝে নিতে হাবে তার লুপ্ত হওয়ার সময় এসেছে। তা না হলে তার দলের কর্মীরা দেবতার কেন বসাবে?

শনিবার নিউটাউন ইকোপার্কে প্রাতঃভ্রমনে করতে এসে বিশ্বভারতী প্রসঙ্গে বলেন, রবীন্দ্রনাথের সারাজীবনের সাধনার প্রতীক বিশ্বভারতী। বাংলার মানুষের স্বভিমানের জায়গা। সেখানেও রাজনীতির আখড়া বানানাে হচ্ছে। যারা সব জায়গায় থেকে বিলুপ্ত সেই কমিউনিস্টরা এটা করছে। তাদেরকে অক্সিজেন দিচ্ছে। এই সরকার। সারা বিশ্বে এরজন্য বাংলার বদনাম হচ্ছে।

সম্প্রতি লেকটাউন পুলিশের হাতে বাংলাদেশীদের জাল করে নাগরিকত্ব দেওয়ার মূল পাত্তা গ্রেফতার প্রসঙ্গে বলেন, বাংলায় বহুদিন ধরেই অনুপ্রবেশ চলছে। পুলিশকে অকম্মা করে দেওয়া হয়েছে তাই দেশ বিরােধী এই কাজ চলছে। পুলিশ আর্থিক লেনদেনের সাথে যুক্ত হয়ে যাচ্ছে। দেশের স্বার্থে এই বিষয়ে আরও কঠোর হওয়া উচিত।

বিজেপির দুর্গাপূজা নিয়ে তিনি বলেন, বিজেপি কোনাে পুজো দখল করে না। উদ্যোক্তাদের সহযােগিতা করা হয়। গতবার সল্টলেক ইজেট সিসি-তে বিজেপির মহিলা শাখার উদ্যোগে পুজো করা হলেও এবার এখনও পর্যন্ত সেইরকম কোনাে পরিকল্পনা নেই।

সােনারপুরে হাফ প্যান্ট পরে ভ্যাক্সিন নিতে গিয়ে ভ্যাক্সিন পেলেন না এক ব্যক্তি, সেই প্রসঙ্গে বলেন, ভ্যাক্সিনের জন্য কোনাে ড্রেস কোর্ড আছে কিনা। আমার জানা নেই। হয়ত কাটমানি পাননি তাই এই পরিস্থিতি হয়েছে।