বিয়ে করার প্রতিশ্রুতি দিয়ে দাঁতনে আদিবাসী কিশােরীকে গণধর্ষণ, ধৃত ৫

পশ্চিম মেদিনীপুরের বেলদা থানার অন্তর্গত রসুলপুর এলাকার এক যুবতীকে তার প্রেমিক বিয়ে করার প্রতিশ্রুতি দিয়ে ফুসলিয়ে নিয়ে যায় দাঁতনের রাজনগর এলাকায়।

Written by SNS West Medinipur | February 24, 2021 4:04 pm

প্রতিনিধিত্বমূলক চিত্র (Photo: iStock)

বিয়ের প্রতিশ্রুতি দিয়ে প্রেমিকাকে বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়ে গণধর্ষণ করল প্রেমিক সহ তার চার বন্ধু। পুলিশ সূত্রে জানা গেছে গত রবিবার পশ্চিম মেদিনীপুরের বেলদা থানার অন্তর্গত রসুলপুর এলাকার এক যুবতীকে তার প্রেমিক বিয়ে করার প্রতিশ্রুতি দিয়ে ফুসলিয়ে নিয়ে যায় দাঁতনের রাজনগর এলাকায়।

সেখানে এক নির্জন জায়গায় ওই প্রেমিক যুবক সহ পাঁচজন ওই কিশােরীকে ধর্ষণ করে বলে অভিযােগ। এরপর সােমবার সকালে যখন ওই কিশােরীকে দুজন ছেলে তার বাড়িতে ছাড়তে যায় সেখানে মেয়েটি তার বাড়িতে সব বললে ওই দু’জন যুবককে আটকে রাখে এলাকাবাসীসহ কিশােরীর পরিবারের লােকেরা। খবর দেওয়া হয় বেলদা থানায়।

খবর পেয়ে পুলিশ গিয়ে ওই যুবককে গ্রেফতার করে এবং ঘটনাটি দাঁতন থানা এলাকায় ঘটার ফলে ওই দুজন যুবককে দাঁতন থানায় হ্যান্ডওভার করে দেয় বেলদা থানার পুলিশ। এর পর সােমবার সারারাত তল্লাশি চালিয়ে মূল অভিযুক্ত প্রেমিক সহ আরও দুজনকে গ্রেপ্তার করে দাঁতন থানার পুলিশ।

মঙ্গলবার ওই ৫ অভিযুক্ত যুবককে আদালতে তােলা হয়। অতিরিক্ত পুলিশ সুপার (খড়গপুর) রানা মুখােপাধ্যায় জানান ওই ঘটনায় ইতিমধ্যেই পাঁচ জনকে এরেস্ট করা হয়েছে। মঙ্গলবার তাদের কোর্টে তােলা হয়। মেদিনীপুর জেলা আদালতের ভারপ্রাপ্ত বিচারক ওই পাঁচ জনকে ১৪ দিন জেল হেফাজতে রাখার নির্দেশ দেয়।

মেয়েটির শারীরিক পরীক্ষার জন্য তাকে মেদিনীপুর মেডিকেল কলেজ নিয়ে আসা হয়। সেখানেই মেয়েটির শারীরিক পরীক্ষা করা হয়। তবে ওই ঘটনাকে কেন্দ্র করে বেলদা থানার রসলপুর এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে।