রেকর্ড মার্জিনে ‘ফাস্ট বয়’ গেরুয়ার রাজীব হারলেন

২০১৬ সালের ভােটে ডােমজুড় কেন্দ্র থেকে জিতেছিলেন তৎকালীন তৃণমূল প্রার্থী রাজীব বন্দ্যোপাধ্যায়।বিজেপি প্রার্থী হিসাবে পরাজিত হলেন এই কেন্দ্রেই।

Written by SNS Domjur | May 3, 2021 10:33 pm

রাজীব বন্দ্যোপাধ্যায় (File Photo: Twitter | @RajibBanerjeeWB)

একুশে বিধানসভা নির্বাচনে ফলাফলের উপর দলবদলকারী নেতাদের মধ্যে প্রাক্তন সেচমন্ত্রী রাজীব বন্দ্যোপাধ্যায়ের প্রতি নজর ছিল সবার। কেননা গত বিধানসভা নির্বাচনে অর্থাৎ ২০১৬ সালের ভােটে রাজ্যের সর্বাধিক ব্যবধানে ডােমজুড় কেন্দ্র থেকে জিতেছিলেন তৎকালীন তৃণমূল প্রার্থী রাজীব বন্দ্যোপাধ্যায়। আর এই একলা ফাস্ট বয় এবার বিজেপি প্রার্থী হিসাবে পরাজিত হলেন এই কেন্দ্রেই।

স্থানীয় সুত্রে প্রকাশ, ভােটের দিন বড় বেশি আত্মবিশ্বাসী হয়ে বেশিরভাগ সময় কাটিয়েছিলেন দলীয় নির্বাচনী অফিসে। ভােটের দিন তাঁকে বুথে বুথে। ঘুরতে দেখা যায়নি। আর এই দলবদলকারী নেতা কে হারালেন তৃণমূলের কল্যাণেন্দু ঘােষ।

যিনি গত পঞ্চায়েত ভােটে জেলাপরিষদ ভােটে দাঁড়িয়েছিলেন। হাওড়া গ্রামীণ জেলা তৃণমূল শিবিরে রাজীব বন্দ্যোপাধ্যায় বনাম কল্যাণেন্দু ঘােষের সম্পর্ক ছিল সাপেনেউলের মত। তাই তৃণমূল সুপ্রিমাে মমতা বন্দ্যোপাধ্যায় ডােমজুড় কেন্দ্রে বিজেপি প্রার্থী রাজীব বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে কল্যাণেন্দু ঘােষের উপর বিশ্বাস রেখেছিলেন। রবিবার ফলাফল প্রকাশের দিন দেখা গেল বিজেপির প্রতীকের প্রার্থী হারলেন সেই কল্যাণের কাছেই!