ফার্স্ট লুকেই কেল্লাফতে ‘জালবন্দী’ সিনেমার, ইউটিউবে গড়ল নতুন রেকর্ড

পরিচালক পীযূষ সাহা তার আগামী ছায়াছবি ‘জালবন্দী’ নিয়ে আসছেন। সমরেশ মজুমদারের রহস্য উপন্যাসের অবলম্বনে ‘জালবন্দী’ চলচ্চিত্রটি তৈরি বলে জানান পীযূষ বাবু।

Written by Arnab Biswas Kolkata | December 14, 2021 7:50 pm

টলিউডের বিখ্যাত প্রযোজক আর পরিচালক পীযূষ সাহা তার আগামী ছায়াছবি ‘জালবন্দী’ নিয়ে আসছেন। উপন্যাসিক সমরেশ মজুমদারের রহস্য উপন্যাসের অবলম্বনে ‘জালবন্দী’ চলচ্চিত্রটি তৈরি বলে জানান পীযূষ বাবু।

সিনেমার ফার্স্ট লুক এবং টিজার মুক্তি পাওয়ার সঙ্গে সঙ্গে সোশ্যাল মিডিয়াতে রীতিমতন সাড়া ফেলে দিয়েছে। সিনেমার টিজার ইতিমধ্যে ইউটিউবে ট্রেন্ড করছে। এই সিনেমার মাধ্যমেই টলিউডে পা রাখছেন পীযূষ বাবুর সুপুত্র প্রিন্স প্রাচুর্য।

এর আগে টলিউডের বহু নতুন মুখকে সুযোগ দিয়েছেন পীযূষ বাবু যাদের ভিতর অঙ্কুশ,সোহম, শুভশ্রী আরও অনেকে আজ টলিউডের বিখ্যাত নায়ক বা তথাকথিত স্টার। এই চলচ্চিত্রের নায়ক নবাগত প্রিন্স প্রাচুর্য ইতিমধ্যে টলিপাড়ায় সাড়া ফেলেছেন তার সুদর্শন চেহারা এবং অভিনয়ের ঝলকে। টলিউড যে এক নতুন কমার্শিয়াল হিরো পেতে চলেছে তা কেবল বলাই বাহুল্য।

‘জালবন্দি’ সিনেমায় প্রিন্স প্রাচুর্য ছাড়াও অভিনয় করছেন খরাজ মুখোপাধ্যায়, দর্শনা বণিক, পায়েল সরকার, জুন মালিয়া, রনজয় বিষ্ণু, দীপঙ্কর দে, পম্পি, প্রমুখ। এই সিনেমাতে মিউজিক দিয়েছেন অমিত ঈশান। কলকাতার বিভিন্ন জায়গায় এই সিনেমার শুটিং হয়েছে।

পরিচালক পীযূষ সাহার বক্তব্য,ভিন্ন স্বাদের রহস্য, রুদ্ধশ্বাস, রোমাঞ্চ ও সম্পর্কের নানা সমীকরণ এবং টানাপোড়নে ভরপুর সমরেশ মজুমদারের রহস্য উপন্যাসের অবলম্বনে তৈরি হয়েছে ‘জালবন্দি’ চলচ্চিত্রটি।