মেদিনীপুরে তৃণমূল ও সিপিএম দলের কয়েকজন নেতা তাদের অনুগামীদের নিয়ে যােগদান করলেন বিজেপি দলে

দশ নম্বর ওয়ার্ডের তৃণমূল কংগ্রেসের নেতা পূর্ণেন্দু কর, তারক দাস, অভিমুন্য দাস তাদের অনুগামীদের নিয়ে নিজেদের দল ছেড়ে বিজেপিতে যােগদান করেন।

Written by SNS West Medinipur | January 25, 2021 3:38 pm

বিজেপি (File Photo: IANS)

শনিবার মেদিনীপুর পৌরসভার দশ নম্বর ওয়ার্ডের মানিকপুর পচা পুকুর পাড়ে নেতাজি সুভাষচন্দ্র বসুর ১২৫ তম জন্ম দিবস উদ্যাপন উপলক্ষে এক অনুষ্ঠানের আয়ােজন করা হয়। ওই অনুষ্ঠানে এলাকার ৩৫০ জন স্কুল পড়ুয়াদেরহাতে খাতা কলম পেন সই পড়াশােনার সামগ্রী তুলে দেওয়া হয়।

ওই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিজেপির মেদিনীপুর শহর পূর্ব মণ্ডলের সভাপতি দেবাশীষ দাস ও সাধারণ সম্পাদক অভীক চক্রবর্তী, মহিলা মাের্চার নেত্রী অন্তরা দাস সহ আরাে অনেকে।

ওই অনুষ্ঠান মঞ্চে গিয়ে সিপিএম এর পশ্চিম মেদিনীপুর জেলা কমিটির সদস্য বিজয় ঘােড়াই, দশ নম্বর ওয়ার্ডের তৃণমূল কংগ্রেসের নেতা পূর্ণেন্দু কর, তারক দাস, অভিমুন্য দাস তাদের অনুগামীদের নিয়ে নিজেদের দল ছেড়ে বিজেপিতে যােগদান করেন। তাদের হাতে বিজেপির পতাকা তুলে দেন বিজেপির মেদিনীপুর শহর পূর্ব মণ্ডল কমিটি সভাপতি দেবাশীষ দাস।

তিনি বলেন দলের পক্ষ থেকে নেতাজি সুভাষচন্দ্র বসুর জন্মদিন উদযাপন উপলক্ষে এক অনুষ্ঠানের আয়ােজন করা হয়েছিল। সেই অনুষ্ঠান মঞ্চে এসে সিপিএম ও তৃনমূলের কয়েকজন নেতা তাদের অনুগামীদের নিয়ে বিজেপি দলে যােগদান করেন। তাদের দলের পক্ষ থেকে তিনি স্বাগত জানান এবং বিজেপি দলের হয়ে তাদের কাজ করার আহ্বান জানান।