স্থাবর-অস্থাবর সম্পত্তি বৈশাখীর নামে লিখে দিয়েছি, ঘােষণা শােভনের

শােভন বলেন, আমার স্থাবর অস্থাবর সম্পত্তির শুধু পাওয়ার অব অ্যাটর্নি নয়, সব কিছু লিখে দিয়েছি বৈশাখীকে। আমার অবর্তমানে নয়, এখন থেকেই সবকিছুর অধিকারিণী বৈশাখী।

Written by SNS New Delhi | June 17, 2021 11:28 pm

শােভন চট্টোপাধ্যায় ও বৈশাখী বন্দ্যোপাধ্যায় (Photo: IANS)

নিজের সমস্ত স্থাবর-অস্থাব্ব সম্পত্তি বান্ধবী বৈশাখী বন্দ্যোপাধ্যায়কে লিখে দিয়েছি, গােলপার্কের ফ্ল্যাট নিয়ে শ্বশুরবাড়ির সঙ্গে টানাপড়েনের একথা ঘােষণা করলেন প্রাক্তন মন্ত্রী তথা কলকাতার প্রাক্তন মেয়র শােভন চট্টোপাধ্যায়। 

বুধবার সকাল হতে খবর আসে, গােলপার্কের ফ্ল্যাট নিয়ে রত্নার পরিবারের সঙ্গে টানাপড়েন চলছে শােভন-বৈশাখীর। রত্নার প্রয়াত দাদা দেবাশিস দাস আসলে ওই ফ্ল্যাটের মালিক। তাই শােভন-বৈশাখীকে ফ্ল্যাট খালি করতে বলেছে রত্নার পরিবার। 

সেই নিয়ে যখন উত্তাল নেটমাধ্যম, সেই সময়ই সংবাদমাধ্যমে কার্যত বােমা ফাটিয়ে শােভন জানিয়ে দেন, নিজের সবকিছু বৈশাখীর নামে করে দিয়েছেন তিনি। শুধু তাই নয়, তাঁর অবর্তমানে বৈশাখী ওই সমস্ত সম্পত্তি পাবেন এমন নয়, এখন থেকেই তাঁর সমস্ত কিছুর অধিকারিণী বৈশাখী বলে জানিয়ে দেন শােভন। 

তিনি বলেন, ‘আমার স্থাবর অস্থাবর সম্পত্তির শুধু পাওয়ার অব অ্যাটর্নি নয়, সব কিছু লিখে দিয়েছি বৈশাখীকে। আমার অবর্তমানে নয়, এখন থেকেই সবকিছুর অধিকারিণী বৈশাখী।’ 

বৈশাখীর খপ্পরে পড়ে শােভন সব হারিয়েছেন বলে একাধিক বার দাবি করেছেন রত্না। কিন্তু শােভনের অভিযােগ, রত্না তাঁকে পিছন থেকে ছুরি মেরেছেন। তাঁর কথায়, ২২ বছর আগে রত্নাদেবীকে যখন বিয়ে করেছিলাম, প্রাপ্য সব অধিকারই তাঁকে দিয়েছিলাম। কিন্তু অধিকারের অপব্যবহার করেছেন তিনি। আমাকে পিছন থেকে ছুরি মেরেছেন। আমার অজ্ঞাতে অনেক কিছু করেছেন।