পথশিশুদের পাতে ইলিশ ও চিংড়ি

পথশিশুদের মুখে হাসি ফোটাতে অভিনব উদ্যোগ নেওয়া হল।এক সমাজকল্যাণমূলক উদ্যোগ নিলেন অভিনেতা ও বিধায়ক সােহম চক্রবর্তী ও ‘হাসিখুশি ক্লাব’-এর সদস্যরা।

Written by SNS Kolkata | August 9, 2021 11:55 am

অভিনেতা ও বিধায়ক সোহম চক্রবর্তী এবং সুপর্ণা কুমার (Photo:SNS)

পথশিশুদের মুখে হাসি ফোটাতে অভিনব উদ্যোগ নেওয়া হল। সম্প্রতি এমনই এক সমাজকল্যাণমূলক উদ্যোগ নিলেন অভিনেতা ও বিধায়ক সােহম চক্রবর্তী ও বরানগর টবিন রােড-এর ‘হাসিখুশি ক্লাব’-এর সদস্যরা।

‘অন্য ইলিশ ও চিংড়ি উৎসব’ শীর্ষক নজরকাড়া এই অন্নদান উৎসবে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে, টিম-সােহমের উদ্যোগকে সফল করে তুলেছিলেন অভিনেত্রী ও গায়িকা সুপর্ণা কুমার। পথশিশু, গরীব ও প্রতিবন্ধীদের বিনামূল্যে ইলিশ, চিংড়ি ও অন্যান্য পুষ্টিকর পদসহ, দুপুরের খাবার খাওয়ানাে হয় এই উৎসবে।

প্রায় দুই শতাধিক মানুষের মুখে অন্ন তুলে দেন সােহম ও তাঁর সহযােগীরা। অন্নদানের এই উৎসবে টিম-সােহমকে উৎসাহ জোগাতে উপস্থিত ছিলেন বিধায়ক মদন মিত্র, বিধায়ক তাপস রায়, বিধায়ক জ্যোতিপ্রিয় মল্লিক, পশ্চিমবঙ্গ তৃণমূল কংগ্রেসের দলীয় মুখপাত্র দেবাংশু ভট্টাচার্য, বরানগর পৌরসভার মুখ্য প্রশাসক অপর্ণা মৌলিক, বরানগর পৌরসভার কো-অর্ডিনেটর দিলীপ নারায়ণ বসু প্রমুখ।

এই অনুষ্ঠানে বিশেষ ভূমিকা নিয়েছিলেন ‘হাসিখুশি ক্লাব’-এর অন্যতম সদস্য সুমন কর এবং অভিনেত্রী সুপর্ণা কুমার। করােনা-আবহে অসহায় মানুষদের ভালােবাসায় ভরিয়ে দিয়ে, ওদের মুখে হাসি ফোটাতেই এই অভিনব উদ্যোগ নেওয়া হয়েছিল।

এই অনুষ্ঠানের উদ্যোক্তারা চান, তাঁদের মতাে অন্যরাও এগিয়ে আসুক এমন দরদী উদ্যোগ নিয়ে। এই অনুষ্ঠান সম্পর্কে এমনই মতামত ব্যক্ত করেছেন সােহম, সুপর্ণা, সুমন সহ প্রত্যেক অতিথি।