প্রাক্তন পুলিশ আধিকারিকের মেয়েকে নিগ্রহ

প্রাক্তন পুলিশ আধিকারিকের মেয়েকে মারধাের করার অভিযােগ উঠল হরিদেবপুরে। ঘটনাটি ঘটেছে বুধবার রাতে। কুকুরকে খাওয়ানাের সময় তার ওপর হামলা করে দুই মহিলা।

Written by SNS Kolkata | December 4, 2020 6:17 pm

প্রতীকী ছবি (File Photo: iStock)

প্রাক্তন পুলিশ আধিকারিকের মেয়েকে মারধাের করার অভিযােগ উঠল হরিদেবপুরে। ঘটনাটি ঘটেছে বুধবার রাতে। কুকুরকে খাওয়ানাের সময় তার ওপর হামলা করে দুই মহিলা। তাকে ধারালাে অস্ত্র দিয়ে আঘাত করা হয়েছে বলে অভিযােগ করেন। এই ঘটনায় প্রােমােটিংয়ের যােগ রয়েছে বলেও দাবি করেন অভিযােগকারী।

যদুনাথ উকিল রােডের বাসিন্দা প্রাক্তন পুলিশকর্মীর মেয়ে সেবন্তী বন্দ্যোপাধ্যায় পশুপ্রেমী হিসেবে পড়ায় পরিচিত মুখ। তিনি নিয়মিত ভাবেই পাড়ার কিছু পথ কুকুরকে খাওয়ান। বুধবার রাতে বাবার সঙ্গে বাড়ি থেকে বেড়িয়ে ছিলেন অধ্যাপিকা। কুকুরকে খাওয়ানাের সময় অন্ধকারের মধ্যেই দুই মহিলা এসে তার উপর হামলা চালায়। তাকে ধারালাে অস্ত্র দিয়ে আঘাতও করা হয়েছে বলে স্থানীয় থানায় অভিযােগ দায়ের করেন।

তবে এই ঘটনার সূত্রপাত বেশ কিছুদিন আগেই। তাদের বাড়ি প্রেমিটিংয়ের জন্য নিতে জোড়াজুড়ি করা হচ্ছিল। দিতে না চাওয়ায় তাদের দুমকিও দেওয়া হয় বলে স্থানীয় থানায়। বেশ কয়েক মাস আগেই অভিযােগ করে সেবন্তী। এমনকি থানা থেকে অভিযােগ তুলে নিতেও হুমকি দেওয়া হয় বলে দাবি করেন নিগৃহীতা। বুধবার রাতের ঘটনায় সেই যােগ রয়েছে বলে মনে করছেন অধ্যাপিকা। এই ঘটনা ইতিমধ্যেই তদন্ত শুরু করেছে পুলিশ।