বিধায়ক ভাঙানাের আশঙ্কা মমতার কণ্ঠে

ভােট শুরুর আগেই ভােটের ফলের পূর্বাভাস দিলেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বুধবার জমি আন্দোলনের ভিত্তিভূমি সিঙ্গুরে জনসভা করলেন মমতা।

Written by SNS Kolkata | April 1, 2021 5:34 pm

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Photo: IANS)

ভােট শুরুর আগেই ভােটের ফলের পূর্বাভাস দিলেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বুধবার জমি আন্দোলনের ভিত্তিভূমি সিঙ্গুরে জনসভা করলেন মমতা। সেখান থেকেই তিনি দলীয় কর্মীদের টার্গেট বেঁধে দিয়ে বলেন অন্তত ২২৫ থেকে ২৩০ টি আসনে জিততে হবে।

তা না হলে ওরা কোটি কোটি টাকা ছড়িয়ে গদ্দার-মীরজাফরদের কিনে নোবে। মমতার এই বার্তা কর্মীদের মনােবল চাঙ্গা করার জন্য বলে মনে করছেন। দলীয় কর্মী সমর্থকরা। আবার বিরােধী দলের মতে, হারের ছায়া দেখতে পাচ্ছেন তৃণমূল নেত্রী। তাই এসব কথা বলছেন।

বুধবার সিঙ্গুরের নির্বাচনী সভা থেকে বিজেপির বিরুদ্ধে টাকা ছড়ানাের অভিযােগ করেছেন তিনি। এমনকী অভিযােগ জানানাের পরেও নির্বাচন কমিশন কোনও ব্যবস্থা নেয়নি বলেও সন্ধ হচ্ছেন মমতা।

অন্য দলের প্রার্থী ভাঙিয়ে বিজেপির প্রার্থী করার অভিযােগ থেকেই করে আসছিলেন মমতা। এবার সিঙ্গুরের সভা থেকেই ঘােড়া কেনাবেচার অভিযােগ তুললেন মমতা। বললেন, লক্ষ লক্ষ টাকা নিয়ে হােটেলে বসে রয়েছেন বিজেপির নেতারা।

কোটি কোটি টাকার লেনদেন হচ্ছে। মমতা নির্বাচন কমিশনের কাছে প্রশ্ন তােলেন, আপনাদের নাকা চেকিং কোথায়? আপনাদের কাছে একান্ত অনুরােধ, স্বচ্ছ নির্বাচন করুন।