বঙ্গধ্বনি পদযাত্রার শেষে তৃণমূলের চূড়ান্ত বিশৃঙ্খলায় মঞ্চ ছাড়লেন মন্ত্রী

মঙ্গলবার বিকেলে জেলা তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে বঙ্গধ্বনি যাত্রার সমাপ্তি অনুষ্ঠানে একটি পদযাত্রার। আয়ােজন করে জেলা তৃণমূল কংগ্রেস।

Written by SNS Bardhaman | December 31, 2020 8:29 pm

তৃণমূল (File Photo: IANS)

মঙ্গলবার বিকেলে জেলা তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে বঙ্গধ্বনি যাত্রার সমাপ্তি অনুষ্ঠানে একটি পদযাত্রার। আয়ােজন করে জেলা তৃণমূল কংগ্রেস। এদি বর্ধমান শহরে প্রবেশ পথ থেকে উল্লাস মােড় থেকে কার্জন গেট অবধি পদযাত্রাটি হয়। কয়েক হাজার হাজার কর্মী সমর্থক পা মেলান পদ যাত্রায়।

পদযাত্রা কার্জন গেট এর কাছে এসে শেষ হয় সেখানেই একটি মঞ্চ করে প্রতিবাদ সভা করা হয়। উপস্থিত ছিলেম জেলা সভাপতি তথা রাজোর মন্ত্রী স্বপন দেবনাথ, দলের চেয়ারপার্সন ডাঃ মমতাজ সংঘমিতা, পূর্ব বর্ধমান জেলা পরিষদের সভাধিপতি সম্পা ধারা, সহ সভাধিপতি দেবু টুড় সহ জেলা ও শহরের নেতারা।

সভা চলাকালীন মঞ্চ থেকে প্রাক্তন কাউন্সিলার সেখ সেলিম জেলার সাধারণ সম্পাদক খােকন দাসের বিরুদ্ধে বিজেপি’র দালাল বলে শ্লোগান দিতে শুরু করে। সেলিম বাবুর মুখে খােকন দাসের বিরুদ্ধে শ্লোগান শুনে তার অনুগামীরা প্রচারের মাইক নিয়ে একই শ্লোগান দিতে শুরু করে। সেই সময় দলীয় কর্মীদের না থামিয়ে মঞ্চ ছাড়েন জেলা সভাপতি তড়িঘড়ি সভা শেষ করে দেওয়া হয়।