রােজভ্যালি কাণ্ডে এবার ঋতুপর্ণাকে তলব ইডির

রােজভ্যালি কাণ্ডে এবার ইডির নিশানায় টলিউডের একাধিক চিত্রাভিনেতা ও অভিনেত্রী।

Written by SNS Kolkata | July 11, 2019 4:37 pm

ঋতুপর্ণা সেনগুপ্ত (Photo: IANS)

রােজভ্যালি কাণ্ডে এবার ইডির নিশানায় টলিউডের একাধিক চিত্রাভিনেতা ও অভিনেত্রী। ইতিমধ্যে টলিউডের প্রখ্যাত অভিনেত্রী শতাব্দী রায়, অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে তদন্তের স্বার্থে তলব করা হয়েছে এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের তরফে।

এবার সেই তালিকায় সংযােজন হল অপর টলিউড অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তের নাম। আগামী সপ্তাহের মধ্যেই তাঁকে সল্টলেকের সিজিও কমপ্লেক্সের ইডি দফতরে হাজিরা দিতে বলা হয়েছে বলে খবর।

মূলত রােজভ্যালি কোম্পানির সঙ্গে এই অভিনেত্রীর কোনও আর্থিক লেনদেন হয়েছিল কিনা তা জানতে জিজ্ঞাসাবাদ করবেন তদন্তকারী আধিকারিকরা।

ইডি সুত্রে খবর, রােজভ্যালি আর্থিক প্রতারণার বিষয়টি প্রকাশ্যে আসার আগে বেশ কয়েকবার সংশ্লিষ্ট কোম্পানির একাধিক অনুষ্ঠানে উপস্থিত থাকার কারণ জানতে চাওয়া হবে অভিনেত্রীর কাছ থেকে।

একই সঙ্গে তিনি এই সংস্থার সঙ্গে কোনওভাবে চুক্তিবদ্ধ হয়েছিলেন কিনা কিংবা তাঁর সঙ্গে কোনও আর্থিক লেনদেন হয়েছিল কি তা জানতে জিজ্ঞাসাবাদ করা হবে টুলিউডের এই প্রখ্যাত অভিনেত্রীকে বলে খবর।

সুত্রের আরও খবর, কিছুদিন আগে রােজভ্যালি কর্তা গৌতম কুণ্ডুকে জেলে গিয়ে জিজ্ঞাসাবাদ করেন ইডি আধিকারিকরা। সেই জিজ্ঞাসাবাদ পর্বে উঠে আসে টলিউড জগতের একাধিক অভিনেতা ও অভিনেত্রীর নাম, যার মধ্যে ছিলেন ঋতুপর্ণা সেনগুপ্তও।

আর তাই রােজভ্যালি সংস্থার সঙ্গে ঋতুপর্ণা সেনগুপ্তের সম্পর্ক ঠিক কিরূপ ছিল বা তাঁর সঙ্গে সংশ্লিষ্ট কোম্পানির কোনও আর্থিক লেনদেন হয়েছিল কিনা, তা জানতেই আগামী সপ্তাহে তাঁকে ডেকে পাঠানাে হয়েছে সল্টলেকের ইডি দফতরে।

এদিকে শতাব্দী রায়, প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের পর ঋতুপর্ণা সেনগুপ্তকে ইডির তলবে যথেষ্ট চাঞ্চল্য ছড়িয়েছে টলিউড জগতে।