চিনার পার্কে অর্পিতার ফ্ল্যাট সিল করল ইডি

বৃহস্পতিবার অর্পিতার চিনার পার্কের নোয়াপাড়ার পূর্বপাড়ায় রয়্যাল রেসিডেন্সি আবাসনের ‘বি’ ব্লকের চার তলার ফ্ল্যাটে হানা দিল এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)।

Written by SNS Kolkata | July 29, 2022 9:33 am

চিনার পার্কে অর্পিতার ফ্ল্যাট সিল করল ইডি নিজস্ব প্রতিনিধি- অর্পিতার রথতলার ফ্ল্যাট থেকে বুধবার রাতে ২৮ কোটি টাকা নগদ উদ্ধার করেছে ইডি। সেই সঙ্গে কয়েক কোটি টাকার সোনার বাট, সোনার কলম উদ্ধার করতে সক্ষম হয়েছে তদন্তকারী সংস্থার আধিকারিকরা।

বৃহস্পতিবার অর্পিতার চিনার পার্কের নোয়াপাড়ার পূর্বপাড়ায় রয়্যাল রেসিডেন্সি আবাসনের ‘বি’ ব্লকের চার তলার ফ্ল্যাটে হানা দিল এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)। ২০২০ সালের সেপ্টেম্বর মাস পর্যন্ত এই আবাসনের রক্ষণাবেক্ষণের খরচ প্রায় ৩৮ হাজার টাকা বাকি রেখেছেন অর্পিতা।

এই আবাসনে আজ থেকে পাঁচ বছর আগে কালো রঙের বিলাসবহুল গাড়ি চেপে অর্পিতা এসেছিলেন।

আবাসনের বেশ কয়েকজন বাসিন্দা নৃত্যশিল্পী অপিতাকে হিসেবে জানতেন। এদিন ফ্ল্যাটটি তালাবন্ধ অবস্থায় ছিল। ইডি’র আধিকারিকরা তালা ভেঙে ভিতরে ঢোকেন। রয়্যাল অর্পিতা।

টালিগঞ্জ ও বেলঘরিয়ার পর এবার অর্পিতা মুখোপাধ্যায়ের আরো একটি ফ্ল্যাটের হদিশ পায় ইডি। জানা যায় বৃহস্পতিবার এমনি এক ফ্ল্যাটের হদিশ দিয়েছে ইডি, চিনার পার্কের কাছে।

ন’পাড়ার পূর্ব পাড়ায় রেসিডেন্সির বি ব্লকের চারতলায়। এই ফ্ল্যাটের মালিকও নাকি এদিন বিকালে গাড়ি থেকে নেমেই ইডির আধিকারিকরা লিফটে চেপে সোজা চারতলায় চলে যান।

কেন্দ্রীয় নিরাপত্তাবাহিনীও ওই ফ্ল্যাট ঘিরে ফেলে। তবে দেখা যায় এই ফ্ল্যাটটি তালাবন্ধ অবস্থায় রয়েছে।

ফ্ল্যাটের হিসাবরক্ষকের দাবি, ২০২০ সালের সেপ্টেম্বর থেকে চলতি মাস পর্যন্ত ফ্ল্যাটের মেনটেন্যান্স বাবদ বাকি রয়েছে ৩৮ হাজার টাকা। ফ্ল্যাটের আবাসিকদের দাবি, দীর্ঘদিন ধরেই ফ্ল্যাটটি তালাবন্ধ অবস্থায় রয়েছে।