হাসপাতালে থাকলে খুন হবেন অনুব্রত :দিলীপ ঘোষ

শনিবার হাসপাতাল থেকে ছাড়া পেলেও, সিবিআইয়ের ফারা এখন ও কাটেনি তাঁর। এরই মধ্যে অনুব্রত মণ্ডলের নিরাপত্তা নিয়ে আশঙ্কা প্রকাশ করলেন দিলীপ ঘোষ।

Written by SNS Kolkata | April 25, 2022 2:35 pm

Kolkata: West Bengal BJP President Dilip Ghosh addresses a press conference, in Kolkata on Nov 20, 2020. (Photo: IANS)

“খুন করা হতে পারে অনুব্রত মণ্ডলকে” এবার তৃণমূলের বীরভূম জেলা সভাপতিকে নিয়ে বিস্ফোরক মন্তব্য করলেন বিজেপির সর্ব ভারতীয় সহ-সভাপতি দিলীপ ঘোষ।

সোমবার কলকাতা থেকে দিল্লি যাওয়ার পথে বিমানবন্দরে সাংবাদিকদের মুখোমুখি হন তিনি। সেখানেই দাপুটে এই তৃণমূল নেতার নিরাপত্তা নিয়েই প্রশ্ন তুললেন দিলীপ ঘোষ।

গরু পাচার সহ একাধিক মামলায় বারবার তলব করলেও সিবিআই মুখোমুখি হচ্ছেন না অনুব্রত মণ্ডল।

ফলে আগামী দিনে এই তৃণমূল নেতার বিরুদ্ধে সিবিআই কি পদক্ষেপ নেয় তার দিকে তাকিয়ে গোটা বাংলা। যদিও ইতিমধ্যেই একাধিক শারীরিক সমস্যা নিয়ে পিজি হাসপাতালে উডবার্ন ওয়ার্ডে ভর্তি হন তিনি।

শনিবার হাসপাতাল থেকে ছাড়া পেলেও, সিবিআইয়ের ফারা এখন ও কাটেনি তাঁর। এরই মধ্যে অনুব্রত মণ্ডলের নিরাপত্তা নিয়ে আশঙ্কা প্রকাশ করলেন দিলীপ ঘোষ।

এদিন তিনি বলেন,”জেলে থাকলেই উনার পক্ষে ভাল। হাসপাতালে থাকলে বেঁচে থাকার সম্ভাবনা কম। এখন আ মার মনে হচ্ছে তথ্য প্রমাণ লোপাটের জন্যে ওকে মেরে ফেলাও হতে পারে।”

তবে এই প্রথম নয়, এর আগেও বনগাঁ দক্ষিণের বিজেপি বিধায়ক স্বপন মজুমদার একইভাবে অনুব্রত মণ্ডলের নিরাপত্তা নিয়ে সংশয় প্রকাশ করেছিলেন। সোমবার দলীয় বিধায়কের পথেই অনুব্রত কে খুন করার অভিযোগ করলেন দিলীপ ঘোষ।

তাঁর মতে, “উনি একাধিক কেসের সঙ্গে জড়িত সঙ্গে জড়িত। তৃণমূলের বিভিন্ন নেতারাও বিভিন্ন কেসের সাথে জড়িত। ওই একটা চাবিতে সব দরজা খোলা যাবে। তাহলে চবি টাই হারিয়ে ফেলো। জেলে না গেলে ওর বেঁচে থাকার সম্ভাবনা কম।”

পাশাপাশি একাধিক বার সি বি আই তদন্ত এড়িয়ে যাওয়া নিয়ে দিলীপ ঘোষ বলেন, “সিবিআই দেখলেই উনার শরীর খারাপ হয়ে যায় ! এইভাবে বেশিদিন বাঁচতে পারবেন না। আজ হোক কাল হোক আসতেই হবে।”