সুলভ শৌচালয়ে মিলল যুবকের নলিকাটা দেহ

সুলভ শৌচালয়ে যুবকের নলিকাটা দেহ উদ্ধার হল কলকাতার হেস্টিংসে। যদিও দেহের পাশে পাওয়া গিয়েছে একটি সুইসাইড নােট।

Written by SNS Kolkata | January 21, 2021 2:45 pm

প্রতিকি ছবি (File Photo: iStock)

সুলভ শৌচালয়ে যুবকের নলিকাটা দেহ উদ্ধার হল কলকাতার হেস্টিংসে। যদিও দেহের পাশে পাওয়া গিয়েছে একটি সুইসাইড নােট। তবে যেভাবে ওই মৃত যুবকের নলি কাটা, তা যুবকের নিজের পক্ষে কাটা সম্ভব কিনা এই নিয়ে সন্দেহে রয়েছে পুলিশ। মৃত যুবকের নাম দশরথ মল্লিক। তিনি ২ / এইচ / ৩ আচম্বিত শাহ রােডের বাসিন্দা।

পুলিশি সুত্রে জানা গিয়েছে, দশরথ অতি সামান্য বেতনের একটি চাকরি করতেন। রােজগার ভালাে না থাকায় আর্থিক কষ্টে ভুগতেন তিনি। কিন্তু লকডাউনের সময় তার ওই অল্প বেতনের চাকরিও চলে যায়। এরপর তাঁর পক্ষে সংসার চালানাে কার্যত অসম্ভব হয়ে ওঠে। 

পরিবার সূত্রে জানা গিয়েছে, সংসার চালাতে তিনি লােকের কাছে টাকা ধার নিয়েছিলেন। কিন্তু সেই টাকা তিনি শােধ করতে পারছিলেন না। তাই বেশ কিছুদিন ধরেই মানসিক অবসাদে ভুগছিলেন তিনি। 

প্রতিবেশীরা জানিয়েছেন, বেশ কিছুদিন ধরেই চুপচাপ থাকতেন দশরথ। লােকের সঙ্গে মেলামেশা ও কথাবার্তাও বন্ধ করে দিয়েছিলেন তিনি। 

পরিবার সুত্রে জানা গিয়েছে, মঙ্গলবার সুলভ শৌচাগারে যাওয়ার নাম করে বাড়ি থেকে দশরথ বেরিয়েছিলেন। কিন্তু অনেকক্ষণ কেটে যাওয়ার পরও তিনি বাড়ি ফিরছেন না দেখে পরিবারের লোকেরা তাঁর খোঁজ শুরু করেন। সেই সময় আচম্বিত শাহ রােডেরই একটি শৌচাগার থেকে দশরথের নলিকাটা দেহ পাওয়া যায়। 

স্থানীয় লােকেরাই তাকে উদ্ধার করে এসএসকেএম হাসপাতালে নিয়ে যায়। সেখানকার চিকিৎসকরা তাকে মৃত বলে ঘােষণা করেন। খবর পেয়ে উপস্থিত হয় হেস্টিংস থানার পুলিশ। দেহ ময়নাতদন্তের জন্য পাঠান হয়েছে। 

পুলিশি সূত্রে খবর, দেহের পাশে পাওয়া গিয়েছে একটি সুইসাইড নােট। যার ফলে পুলিশ প্রাথমিক ভাবে মনে করছেন আত্মঘাতী হয়েছেন দশরথ। কিন্তু দশরথের আত্মহত্যার ব্যাপারে সন্দীহান পুলিশ। কারণ যেভাবে দশরথের নলি কাটা রয়েছে, সেটা দশরথের নিজের পক্ষে কাটা সম্ভব কিনা সেটাই ভাবিয়ে তুলেছে পুলিশকে। পুলিশ জানিয়েছে, ময়নাতদন্তের রিপাের্ট পেলেই জানা যাবে ঘটনাটা আদতে কি হয়েছে।