একবালপুরে তরুণী খুনের ঘটনায় গ্রেফতার দম্পতি

একবালপুর তরুণী খুনের ঘটনাতে পুলিশের হাতে গ্রেফতার হলেন এক দম্পতি। পুলিশ সূত্রের খবর ঘটনার তদন্ত করতে গিয়ে পুলিশ জানতে পারে এই দম্পতির কথা।

Written by SNS Kolkata | November 23, 2020 7:41 pm

প্রতিকি ছবি (Photo: iStock)

একবালপুর তরুণী খুনের ঘটনাতে পুলিশের হাতে গ্রেফতার হলেন এক দম্পতি। পুলিশ সূত্রের খবর ঘটনার তদন্ত করতে গিয়ে পুলিশ জানতে পারে এই দম্পতি’র কথা। পুলিশ সূত্রের খবর স্বামী শেখ সাজিদকে ভাের রাতে গ্রেফতার করা হয় এবং তার স্ত্রী অঞ্জুম বেগমকে রবিবার সকালে গ্রেফতার করা হয়। এদিনই দুজনকে আদালতে তােলা হলে ৪ ডিসেম্বর অবধি আদালত তাদের পুলিশ হেফাজতের নির্দেশ দেয়। 

পুলিশ প্রথমিক তদন্তের পর জানতে পেরেছে সাজিদের সঙ্গে সাবা খাতুনের ওরফে নয়নার একটা অবৈধ প্রেমের সম্পর্ক ছিল। সাজিদকে বিয়ে করতে চেয়েছিল সাবা। কিন্তু বাধা হয়ে দাঁড়ায় অঞ্জুম। 

পুলিশ সূত্রের খবর ঘটনার দিন রাতে সাবা এবং সাজিদ মদ্যপান করছিল সাজিদের বাড়িতে। তখন অঞ্জুম বাড়িতে ছিল না বলে পুলিশের অনুমান। এরপর সাবা ও সাজিদের মধ্যে বচসা শুরু হয়। সাজিদ শ্বাস রােধ করে খুন করে সাবাকে। 

পুলিশের অনুমান সাবা ব্ল্যাকমেল করছিল সাজিদকে। তারপর সাজিদ তার স্ত্রী অঞ্জুমকে সব ঘটনা জানায়। এরপর দুজনে মিলে সাবার দেহ বস্তায় পুরে ফেলে। এবং তাদের বাড়ির পাশের ফুটপাথ থেকে বস্তার মধ্যে সাবার দেহ উদ্ধার হয়। 

সাজিদ এবং অঞ্জুমকে হেপাজতে পেয়ে জেরা শুরু করেছে পুলিশ। তবে অবৈধ প্রেমের কারণ না কি অন্য কোনাে কারণে সাবাকে খুন করা হয়েছে। সেটাও খতিয়ে দেখছে পুলিশ। তবে সাবার বন্ধু রেশমা ও তার পরিবারকে তদন্তের আওতায় রেখেছে পুলিশ। কারণ সাবা ঠিক কোন কারণে খুন হলেন তার সব দিক খতিয়ে দেখছে চাইছে পুলিশ।