কংগ্রেস বিধায়ক বিজেপি নেত্রী যোগ দিলেন তৃণমূলে

কংগ্রেসের বিধায়ক কাজি আবদুল রহিম ( দিলু ) যােগদান করলেন তৃণমূলে। কাজি আবদুল রহিম বাদুড়িয়ার বিধায়ক ঘাসফুল শিবিরে যােগ দিলেন।

Written by SNS Baduria | November 8, 2020 4:53 pm

তৃণমূল (File Photo: IANS)

শনিবার কংগ্রেসের বিধায়ক কাজি আবদুল রহিম ( দিলু ) যােগদান করলেন তৃণমূলে। কাজি আবদুল রহিম বাদুড়িয়ার বিধায়ক। ঘাসফুল শিবিরে যােগ দান করে কাজি আবদুল রহিম বলেন, বাংলাকে বাঁচাতে মমতা বন্দ্যোপাধ্যায় ছাড়া অন্য কোনও বিকল্প নেই। আমার বাবা দীর্ঘদিন বিধায়ক ছিলেন। সাম্প্রদায়িক সম্প্রীতির কথা মাথায় রেখে, বাংলাকে বাঁচাতে সব কিছু ভুলে গিয়ে মমতা বন্দ্যোপাধ্যায়ের হাত ধরতে হবেই। আপনারাও যাঁরা বিজেপির বিরুদ্ধে সােচ্চার হতে চান, তাঁদের স্বাগত জানাই। আপনারাও আসুন।

কাজি আব্দুল রহিমের পাশাপাশি এদিন তৃণমূলে যােগ দিলেন বিজেপির মহিলা মাের্চার সহ সভাপতি মৌমিতা বসু চত্রবর্তীও । একইসঙ্গে আজ তৃণমূলে যােগ দিলেন প্রাক্তন সাংসদ রাধিকারঞ্জন প্রামাণিকের পুত্র শাম্ভু প্রামাণিকও। এদিন সাংবাদিক বৈঠকে তৃণমূল মহাসচিব তথা রাজ্যের শিক্ষা মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় বলেন, মানুষকে সঙ্গে নিয়ে মাথা তুলে দাঁড়িয়ে বাংলাকে এক রাখার লড়াই চালিয়ে যাচ্ছেন মমতা বন্দ্যোপাধয়ায়। তাঁকে আটকানাের জন্য চেষ্টা চলছে।

আর তাই বিজেপির বিরুদ্ধে প্রতিবাদে গর্জে উঠেই সবাই তৃণমূলে যােগদান করছেন পার্থবাবু আরও বলেন, দুশাে আসনের গল্প করে বাংলায় মাটি পাওয়া যায় না। মমতা বন্দ্যোপাধ্যায় বাংলার জন্য লড়াই করছেন। বাংলাকে যেভাবে অর্থনৈতিকভাবে অবরােধ করা হয়েছে, তার বিরুদ্ধে লড়াই করছেন। পাশাপাশি অমিত শাহের বামেদের দলে আনার কথায় ঝুলি থেকে বেড়াল বেরিয়ে পড়ল’ বলেও কটাক্ষ করেন তিনি।

উল্লেখ্য, এদিন একদল প্রাক্তন পুলিসকর্তাও তৃণমূলে যােগদিয়েছে। এদের মধ্যে রয়েছেন প্রাক্তন আইজিপি কল্যাণ বন্দ্যোপাধ্যায়, সরােজ গজমির, সত্যজিৎ বন্দ্যোপাধ্যায়, দীপঙ্কর চক্রবর্তী প্রমুখ।