ভ্যাকসিন নিলেও মেসেজ না আসায় উদ্বেগ হাওড়ায় উদ্বেগ

হাওড়া শহরে ১০০ জনের বেশি বাসিন্দা ভ্যাকসিন নিলেও মেসেজ আসেনি।উদ্বেগ রয়েছে ভ্যাকসিন গ্রহীতাদের মধ্যে।কসবা কাণ্ডের পর এরকম ঘটনা স্বাভাবিকভাবে উদ্বেগ ছড়ায়।

Written by SNS Howrah | June 29, 2021 4:48 pm

প্রতীকী ছবি (Photo: SNS/Deepak)

হাওড়া শহরে ১০০ জনের বেশি বাসিন্দা ভ্যাকসিন নিলেও মেসেজ আসেনি। এই নিয়ে উদ্বেগ রয়েছে ভ্যাকসিন গ্রহীতাদের মধ্যে। কসবা কাণ্ডের পর এরকম ঘটনা স্বাভাবিকভাবে উদ্বেগ ছড়ায়। তবে সংশ্লিষ্ট সেচ্ছাসেবী সংস্থার তরফে জানানাে হয়েছে, এই নিয়ে উদ্বেগের কোনও কারণ নেই।

মাস দুয়েক আগে ইন্ডিয়ান রেডক্রস সােসাইটির হাওড়া অফিসে ভ্যাকসিন দেওয়া শুরু হয়েছিল। বিনা মুল্যেই দেওয়া হচ্ছিল কোভিশিল্ড ও কোভ্যাক্সিন। কিন্তু ভ্যাকসিন নেওয়ার পর মেসেজ না আসায় উদ্বেগ বাড়ে। কসবা কাণ্ড সেই উদ্বেগ আরও বাড়িয়ে দেয়।

কারণ টিকা নেওয়ার পর অনেকদিন হয়ে গেল মেসেজ আসেনি। ইন্ডিয়ান রেডক্রশ সােসাইটির পক্ষে জানানাে হয়, আতঙ্কিত হওয়ার কোনও কারণ নেই। প্রত্যেকেই সঠিক ভ্যাকসিন পেয়েছেন।

প্রতিদিন ৫০ মানুষকে ভ্যাকসিন দেওয়া হয়েছে। সে কারণেই টেকনিক্যাল প্রবলেম হয়েছে। যাঁরা মেসেজ পাননি, তারা যােগাযােগ করলে দ্রুত এই সমস্যার সমাধান হয়ে যাবে। ভ্যাকসিন নিলেও মেসেজ না আসায় হাওড়ায় উদ্বেগ।