চার্জশিট জমা পড়লো হলদিয়ায় মা-মেয়ে পুড়িয়ে খুন করার মামলায়

হলদিয়া মা-মেয়ে কে জীবন্ত পুড়িয়ে হত্যা কান্ডের মূল অভিযুক্ত সাদ্দাম সহ চারজনের বিরুদ্ধে সােমবার চার্জগঠন হলাে হলদিয়া আদালতে।

Written by SNS Haldia | October 6, 2020 2:58 pm

প্রতীকী ছবি (Photo: iStock/IANS)

হলদিয়া মা-মেয়ে কে জীবন্ত পুড়িয়ে হত্যা কান্ডের মূল অভিযুক্ত সাদ্দাম সহ চারজনের বিরুদ্ধে সােমবার চার্জগঠন হলাে হলদিয়া আদালতে।

২০১৮ সালে ১৮ ফেব্রুয়ারি হলদিয়ার ঝিকুরখালিতে নদীর চরে দুই মহিলাকে পুড়তে দেখে স্থানীয় বাসিন্দারা। হলদিয়া থানায় খবর দিলে ঘটনাস্থলে যায় পুলিশ। ঘটনার তদন্তে নেমে পুলিশ মূল অভিযুক্ত সাদ্দাম ও তার তিন শাগরেদকে গ্রেপ্তার করে। ৯০ দিনের মাথায় পুলিশ চার্জশিট পেস করে।

পুলিশ সুত্রে জানা গেছে ১৭ ফেব্রুয়ারি নিউ ব্যারাকপুরের বাসিন্দা রমা দে ও তার মেয়ে রিয়া দেকে হলদিয়াতে ডেকে পাঠায় সাদ্দাম ও ১৮ তারিখ তাদের পুড়িয়ে মারে।

উল্লেখ্য একটি মেসাজ পার্লারে কাজ করার সুবাদে রিয়ার সাথে পরিচয় হয় সাদ্দামের। রিয়ার সাথে প্রেমের সম্পর্ক তৈরী করে অবাধে চলতে থাকে মেলামেশা। এরপরে রিয়া এবং তার মা রমা বিয়ের জন্যে চাপ দিতে থাকে সাদ্দাম কে। পূর্ব বিবাহিত সাদ্দাম এদের কাছ থেকে রেহাই পেতেই খুনের ছক কষে এবং হলদিয়ায় ডেকে পাঠায়। দুর্গাচক এর একটি বাড়িতে খাওয়ার এর সাথে মাদক মিশিয়ে খাইয়ে জীবন্ত অবস্থায় নদীর চরে আগুন লাগিয়ে দেয়।

সােমবার চার্জ গঠনের দিন হলদিয়া আদালতে চত্বরে সাদ্দামের ফাঁসির দাবিতে বিক্ষোভ দেখায় বিজেপি মহিলা মাের্চ।