নারায়ণগড়ের কুনারপুরে দাদাকে পিটিয়ে খুনের অভিযােগ উঠলাে ভাইয়ের বিরুদ্ধে, অভিযুক্ত ভাই পলাতক, এলাকায় চাঞ্চল্য 

বুধবার রাতে ঘটনাটি ঘটে পশ্চিম মেদিনীপুর জেলার নারায়ণগড় থানার কুনারপুর গ্রামে। মৃতের নাম গুরুপদ ভক্তা, পেশায় তিনি দিনমজুর ছিলেন।

Written by SNS West Midnapore | February 5, 2021 10:30 am

প্রতিকি ছবি (File Photo: iStock)

বুধবার রাতে ঘটনাটি ঘটে পশ্চিম মেদিনীপুর জেলার নারায়ণগড় থানার কুনারপুর গ্রামে। মৃতের নাম গুরুপদ ভক্তা, পেশায় তিনি দিনমজুর ছিলেন। স্থানীয় সূত্রে জানা যায় যে গুরুপদ ভক্তা প্রতিদিনের মত দিনমজুরের কাজ শেষ করে বুধবার রাতে বাড়ি ফিরে আসে।

সেই সময় সে মদ্যপ অবস্থায় ছিল। বাড়িতে ফেরার পর তার সাথে তার ভাই বিবেক ভক্তার বচসা হয়। সেই সময় মাটিতে ফেলে বিবেক ভক্তা তার দাদা গুরুপদ ভক্ত কে লাঠি দিয়ে আঘাত করে। যার ফলে ঘটনাস্থলেই সে মারা যায়। খবর পেয়ে বুধবার রাতেই ঘটনাস্থলে যায় নারায়ণগড় থানার পুলিশ।

পুলিশ ঘটনাস্থলে যাওয়ার আগেই অভিযুক্ত ভাই বিবেক ভক্তা এলাকা থেকে পালিয়ে যায়। নারায়ণগড় থানার পুলিশ গুরুপদ ভক্তার মৃতদেহটি উদ্ধার করে খড়াপুর মহকুমা হাসপাতালের মর্গে ময়নাতদন্তের জন্য পাঠায়। সেই সঙ্গে অভিযুক্ত মৃতের ভাই বিবেক ভক্তার সন্ধানে তল্লাশি শুরু করে।

তবে কি কারণে ওই ঘটনা ঘটেছে তা খতিয়ে দেখার জন্য নারায়ণগড় থানার পুলিশ তদন্ত শুরু করেছে। তবে ভাই দাদা কে পিটিয়ে খুন করার ঘটনাকে কেন্দ্র করে কুনারপুর এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে এবং মৃতের পরিবারে শােকের ছায়া নেমে আসে। স্থানীয় বাসিন্দারা পলাতক বিবেক ভক্তা কে দ্রুত গ্রেফতার করার জন্য নারায়ণগড় থানার পুলিশকে জানিয়েছে।