তৃণমূলের উদ্যোগে চলছে রক্তদান

করােনা পরিস্থিতিতে জেলায় যাতে রক্ত সংকট না হয় তার জন্য জেলা, জেলার প্রত্যেকটা ব্লকে যুব তৃণমূল কংগ্রেসের উদ্যেগে চলছে রক্তদান।

Written by SNS Kolkata | July 6, 2021 10:58 am

প্রতিনিধিত্বমূলক চিত্র (Photo: Getty Images)

করােনা পরিস্থিতিতে জেলায় যাতে রক্ত সংকট না হয় তার জন্য জেলা, জেলার প্রত্যেকটা ব্লকে যুব তৃণমূল কংগ্রেসের উদ্যেগে চলছে রক্তদান। এদিন রবিবার জেলা ও ব্লক যুব তৃণমুল, ছাত্রপরিষদের উদ্যেগে ঝাড়গ্রাম জেলার গােপীবল্লভপুর এক ব্লকের গােপীবল্লভপুর যাত্রা ময়দানে এই রক্তদান শিবিরে আয়ােজন করা হয়েছিল।

এদিনের এই রক্তদান শিবিরে উপস্থিত ছিলেন বিনপুরের বিধায়ক তথা রাজ্য যুব তৃণমূল কংগ্রেসের সহ সভাপতি দেবনাথ হাঁসদা, ঝাড়গ্রাম জেলা যুব তৃণমূল কংগ্রেসের সভাপতি শান্তুনু ঘােষ, ঝাড়গ্রাম জেলা পরিষদের কর্মাধ্যক্ষ উজ্বল দত্ত সহ একাধিক তৃণমূলের নেতাকর্মীরা।

এদিনের রক্তদান শিবিরে ৪৮ জন তৃণমুলের কর্মী সমর্থকেরা রক্তদান করেছেন বলে তৃণমুল সুত্রে জানা গিয়েছে। এদিনের এই রক্তদান শিবিরে সহযােগীতা করেছে গােপীবল্লভপুর সুপার স্পেশালিটি হাসপাতালের চিকিৎসক ও নার্সেরা। এইরক্তদান অনুষ্ঠানের পর সহিত রক্ত পাঠানাে হচ্ছে ব্লাডব্যাঙ্ক গুলিতে।

উল্লেখ্য করােনা পরিস্থিতিতে জেলার রক্তের চাহিদা মেটাতে স্বেচ্ছায় রক্তদান শিবিরগুলির আয়ােজন করছেন ছাত্র, যুব তৃণমুলের নেতাকর্মীরা। রক্তদানের পাশাপাশি জেলা, ব্লকগুলিতে গাছ লাগাচ্ছেন তৃণমূল কংগ্রেসের নেতাকর্মীরা।