ছাত্র সংঘর্ষে রণক্ষেত্র উত্তরপাড়ার প্যারীমোহন কলেজ

এসএফআই ও টিএমসিপি সমর্থকদের মধ্যে তুমুল সংঘর্ষে রণক্ষেত্রের চেহারা নিল উত্তর পাড়ার রাজা প্যারীমোহন কলেজ। পরিস্থিতি আয়ত্তে আনতে আসে পুলিশ।

Written by SNS Uttarpara | December 17, 2021 10:49 pm

Protesters, enraged crowd of people silhouette vector, angry mob

এসএফআই ও টিএমসিপি সমর্থকদের মধ্যে তুমুল সংঘর্ষে রণক্ষেত্রের চেহারা নিল উত্তর পাড়ার রাজা প্যারীমোহন কলেজ। পরিস্থিতি আয়ত্তে আনতে আসে পুলিশ।

বৃহস্পতিবার দুপুরে কলেজ চত্বরে সংঘর্ষে জড়িয়ে পড়েন এসএফআই ও তৃণমূলের পরিষদের সদস্য ও সমর্থকরা। লাঠি নিয়ে একে অপরের উপর হামলা করে। রক্তাক্ত হন প্রায় ১৬ জন। তাঁদের মধ্যে বেশ কয়েকজনের মাথা ফেটেছে।

বর পেয়েই ঘটনাস্থলে যায় উত্তরপাড়া থানার বিশাল পুলিশ বাহিনী। পুলিশের সামনেও চলে অশাস্তি। দীর্ঘক্ষণ পর আয়ত্তে আসে পরিস্থিতি। প্রাথমিক চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে যাওয়া হয় বেশ কয়েক জনকে।

আহতদের মধ্যে কয়েকজন বর্তমানে ভরতি হয়েছে হাসপাতালে। এসএফআইয়ের তরফে জানানো হয়েছে, বৃহস্পতিবার একাধিক দাবিতে একটি মিছিলের আয়োজন করেছিল তারা।

সেই মিছিল শুরু হওয়ার পরই তাঁর উপর হামলা চালায় তৃণমূল ছাত্র পরিষদের সদস্য ও সমর্থকরা। স্লোগান দিতে দিতে বেধড়ক মারধর করা হয় এসএফআইয়ের সদস্যদের। রেহাই পাননি মহিলারাও। হামলার জেরে মাথা ফাটে বেশ কয়েকজনের। ভেঙেছে হাতও।

এদিকে তৃণমূলের তরফে দাবি করা হয়েছে, এসএফআই এদিন অভিযোগ করে তাঁদের সমর্থকক আটকে রেখে টি এম সি পি। এই অভিযোগ তুলে কলেজ চত্বরে জাগো বাংলার হোর্ডিং ছেঁড়ার পাশাপাশি মুখ্যমন্ত্রীর ব্যানারও ছেঁড়ে এসএফআইয়ের সমর্থকরা।

অভিযোগ, সেই সময় হামলা চালানো হয়েছে তৃণমুলের ছাত্র পরিষদের তরফে সদস্যদের উপর। রণক্ষেত্রের চেহারা নেয় কলেজ। পুলিশের জানানো হয়েছে, বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে। কলেজে মোতায়েন করা হয়েছে বিশাল পুলিশ বাহিনী।