বাঁকুড়ায় প্রাতঃভ্রমণে বেরিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত ২

মহিলাকে স্পর্শ করা মাত্রই তড়িদাহত হন অনন্ত ঘোষও।স্থানীয়দের দাবি , ঝড়বৃষ্টি হলেই এলাকায় বিদ্যুতের তার ছিঁড়ে যায়। তা সত্ত্বেও বিদ্যুৎ দপ্তর উদাসীন।

Written by SNS বাঁকুড়া | July 3, 2022 6:15 pm

বাঁকুড়ায় প্রাতঃভ্রমণে বেরিয়ে শনিবার বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু হল ২ জনের।

 ঝড়বৃষ্টির পরদিনই বাঁকুড়ার ২ নম্বর ব্লকের ভূতশহর গ্রামে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে প্রাণহানি হয় তাঁদের।এই ঘটনায় এলাকায় নেমেছে শোকের ছায়া।

জানা গিয়েছে , নিহতেরা হলেন পার্বতী ঘোষ এবং অনন্ত ঘোষ।প্রায় প্রতিদিনই হাঁটতে বেরোন পার্বতী ঘোষ। কয়েকদিন আগে ঝড়বৃষ্টিতে ছিঁড়ে পড়া বিদ্যুতের তারে পা জড়িয়ে যায় মহিলার।সেটি স্পর্শ করতেই মহিলা মাটিতে লুটিয়ে পড়েন।

সেই সময় অনন্তবাবুও যাচ্ছিলেন। পার্বতী দেবীকে রাস্তায় পড়ে থাকতে দেখে এগিয়ে যান তিনি। মহিলাকে স্পর্শ করা মাত্রই তড়িদাহত হন অনন্ত ঘোষও।তিনিও রাস্তায় লুটিয়ে পড়েন।

এ দৃশ্য নজরে আসতেই স্থানীয়রা জড়ো হয়ে লাঠি দিয়ে কোনওরকমে তার সরানো হয়। দু’জনকে উদ্ধার করে বাঁকুড়া সম্মেলনী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাঁদের মৃত বলে ঘোষণা করেন।

স্থানীয়দের দাবি , ঝড়বৃষ্টি হলেই এলাকায় বিদ্যুতের তার ছিঁড়ে যায়। তা সত্ত্বেও বিদ্যুৎ দপ্তর উদাসীন। তার ছিঁড়ে যাওয়ার বিষয়টিতে তারা নজরই দেয় না। সে কারণেই এত বড় বিপদ ঘটে গেল।