আগামী সপ্তাহেই ঠাকুরনগরে সভা করবেন অমিত শাহ 

শনিবার কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ’র ঠাকুরনগরে আসার পরিকল্পনা বাতিল হয়েছে দিল্লিতে বিস্ফোরণের কারণে।

Written by SNS New Delhi | January 31, 2021 11:38 am

কেন্দ্রীয় স্বরাষ্টমন্ত্রী অমিত শাহ (File Photo: IANS)

শনিবার কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ’র ঠাকুরনগরে আসার পরিকল্পনা বাতিল হয়েছে দিল্লিতে বিস্ফোরণের কারণে। এরপর শনিবার ফোন করে জানিয়েছেন খুব তাড়াতাড়ি ঠাকুরনগরে আসবেন তিনি। তাই এখনই সভা মঞ্চ খােলা হচ্ছে না বলে খবর। 

অমিত-সফর বাতিল হওয়ায় নতুন করে শনিবার মতুয়াদের মধ্যে ক্ষোভ তৈরি হয়। বনগাঁর প্রাক্তন তৃণমূল সাংসদ মমতাবালা ঠাকুর বলেন, ‘কিছু বলার নেই বলেই আসছে না অমিত শাহ।’ সভা বাতিল হওয়ায় যাতে মতুয়ামহলে ক্ষোভ না হয়, সে কারণে শনিবার সকালে ঠাকুরনগরে যান বিজেপি সর্বভারতীয় সহ সভাপতি মুকুল রায়, পশ্চিমবঙ্গ বিজেপির পর্যবেক্ষক কৈলাস বিজয়বর্গীয়, কেন্দ্রীয় মন্ত্রী সঞ্জীব বালিওয়াল। 

বৈঠকে ছিলেন বনগাঁর সাংসদ তথা ঠাকুরবাড়ির ছেলে শান্তনু ঠাকুরের সঙ্গে। জানা গিয়েছে, সেই বৈঠক চলার সময়েই কৈলাশ বিজয়ৰ্গীয়’কে ফোন করেন অমিত শাহ। জানান, আগামী সপ্তাহেই তিনি ঠাকুরনগরে আসছেন। বৈঠকে অংশগ্রহণকারী সকলে তাঁর এই কথা শুনতে পারেন, সে জন্য ফোনটি লাউডস্পিকার-এও দিতে বলেন। অমিত শাহ বলেন, দিনক্ষণ স্থির হলে ২৪ থেকে ৪৮ ঘণ্টার নােটিসে তিনি বঙ্গ সফরে আসবেন। সভা করবেন ঠাকুরনগরে।

বিজেপির বনগাঁ সাংগঠনিক জেলার সভাপতি মানসপতি দেব এ বিষয়ে বলেন, ‘এখন আর কোনও ক্ষোভ নেই। খােদ অমিত শাহ বৈঠকের মধ্যে ফোন করে জানিয়ে দিয়েছেন তিনি আসছেন। কবে আসবেন সেটাও খুব তাড়াতাড়ি জানিয়ে দেবেন। কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর এই আশ্বাসে সকলেই খুশি। কারও কোনও ক্ষোভ নেই।’ কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রীর আশ্বাসের কথা সকলকে জানানাে হবে। নগাঁ জেলা বিজেপি শনিবার থেকেই সেই প্রচার শুরু করছে।