পণের দাবিতে স্ত্রীকে খুন করার অভিযােগ স্বামীর বিরুদ্ধে, চাঞ্চল্য

পণের দাবিতে স্ত্রীকে খুন করার অভিযােগ উঠলাে স্বামীর বিরুদ্ধে, ওই ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়িয়ে পড়ে গােটা এলাকা জুড়ে। সােমবার সকালে ঘটনাটি ঘটেছে।

Written by SNS West Medinipur | December 16, 2020 7:51 pm

প্রতিকি ছবি (Photo: iStock)

পণের দাবিতে স্ত্রীকে খুন করার অভিযােগ উঠলাে স্বামীর বিরুদ্ধে, ওই ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়িয়ে পড়ে গােটা এলাকা জুড়ে। সােমবার সকালে ঘটনাটি ঘটেছে। পশ্চিম মেদিনীপুর জেলার চন্দ্রকোনা ২ নম্বর ব্লকের যদুপুর গ্রামে। ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে যায় চন্দ্রকোনা টাউন থানার পুলিস।

জানা গিয়েছে মৃতার নাম অর্চনা বেরা, বয়স আনুমানিক ৩৫ বছর, আরাে জানা গিয়েছে, সােমবার সকালে মৃতার প্রতিবেশীরা তাকে ডাকাডাকি করে কোনাে সাড়া না পাওয়ায় ঘরের ভেতরে গিয়ে দেখেন খাটের ওপর রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছে অর্চনা। এর পরেই স্থানীয়দের তৎপরতায় খবর দেওয়া হয় চন্দ্রকোনা টাউন থানার পুলিশকে।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে বাড়ির চিলেকোঠা থেকে আটক করে তার স্বামী তারকনাথ বেরাকে। পুলিশের প্রাথমিক অনুমান, লাঠি দিয়ে মাথায় সজোরে আঘাত করাতেই মৃত্যু হয়েছে অর্চনার। ঘটনাস্থল থেকে লাঠিটিও উদ্ধার করেছে চন্দ্রকোনা টাউন থানার পুলিশ।

মৃতার ভাইয়ের অভিযােগ, বিয়ের পর থেকেই পণের দাবিতে অত্যাচার চালানাে হত অর্চনার ওপর। তারক নাথ পরকীয়ায় জড়িত ছিল বলেও  অভিযোেগ করেন মৃতার ভাই তপন প্রামানিক। খুনের কারণ নিয়ে ধন্দে পুলিশ।

তদন্তে নেমে মৃতার ভাইয়ের অভিযােগের পাশাপাশি সমস্ত দিক খতিয়ে দেখা হচ্ছে পুলিসের তরফে। অন্যদিকে এই ঘটনায় ওই  এলাকায় যথেষ্ট চাঞ্চল্য ছড়িয়েছে গােটা এলাকা জুড়ে। চন্দ্রকোনা টাউন থানার পুলিশ মৃত অর্চনা বেরার দেহ উদ্ধার করে ময়নাতদন্ত করার জন্য ঘাটাল মকুমা হাসপাতালের মর্গে পাঠায়।