মিশরে গিয়ে রহস্যজনকভাবে মৃত্যু হল মালদার এক ছাত্রের

মিশরে গিয়ে রহস্যজনকভাবে মৃত্যু মালদার এক ছাত্রের।মৃত ছাত্রের বাড়ি মালদার জেলার ইংরেজবাজার থানার মাদিয়া এলাকায়। সে মিশরে আরবিক নিয়ে গবেণা করতে গিয়েছিল।

Written by SNS Malda | March 15, 2021 7:53 pm

প্রতিকি ছবি (Photo: iStock)

মিশরে গিয়ে রহস্যজনকভাবে মৃত্যু হল মালদার এক ছাত্রের। মৃত ছাত্রের বাড়ি মালদার জেলার ইংরেজবাজার থানার মাদিয়া এলাকায়। সে মিশরে আরবিক নিয়ে গবেণা করতে গিয়েছিল। গােটা ঘটনার তদন্ত চেয়ে ইংরেজবাজার থানার দ্বারস্থ হয়েছে মৃতের পরিবার।

জানা গিয়েছে মৃত ছাত্রের নাম মােশারফ হােসেন। তার পরিবারের সদস্যরা জানান চার বছর আগে অ্যারাব্বি নিয়ে গবেষণা করতে মিশরে যায় ওই ছাত্র। রবিবার সকালে মিশর থেকে ফোন মারফত খবর আসে ওই ছাত্রের মৃত্যু হয়েছে। এরপরই মৃত ছাত্রের পরিবার দ্বারস্থ হয় ইংরেজবাজার থানা পুলিশের।

মৃত ছাত্রের ভাগ্নে মােহাম্মদ আজিজ আকীল আনসারি বলেন, মৃত্যুর কারণ এখনও তাদের জানা নেই। আরাৰ্কি নিয়ে গবেষণা করতে মিশর গিয়েছিলেন সে। রবিবার ফোন মারফত তারা জানতে পারেন এই খবর। এরপরই ইংরেজবাজার থানা পুলিশের দ্বারস্থ হয়েছেন তারা। আমরা চাইছি এই ঘটনার সঠিক তদন্ত হােক।

এদিনের ঘটনা ঘিরে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে দক্ষিণ মালদার কংগ্রেস সাংসদ আবু হাসেন খান চৌধুরী বলেন, আমরা চেষ্টা করব এখান থেকে ইজিপ্ট এম্বাসিতে যােগাযােগ করার জন্য।

পাশাপাশি বিদেশমন্ত্রক মারফত ইজিপ্টে থাকা ইন্ডিয়ান এম্বাসি মাধ্যমে মৃতদেহ এ দেশে আনার ব্যবস্থা এবং কিভাবে মৃত্যু হলাে তা সেখানকার পুলিশ মারফত তদন্ত করানাের চেষ্টা করব। সাংসদ হিসাবে এবং দলীয় ভাবে বিদেশ মন্ত্রকের সাথে যােগাযােগ করার চেষ্টা করছি। যদিও গােটা ঘটনা নিয়ে জেলা পুলিশের কোন প্রতিক্রিয়া পাওয়া যায়নি ।