সামনের কয়েকটা দিন আমার আসল পরীক্ষা, বললেন ট্রাম্প

মার্কিন প্রেসিডেন্ট ডােনাল্ড ট্রাম্প হাসপাতালের ঘর থেকে ট্যুইটে এক ভিডিওতে তিনি বলেন, করােনার বিরুদ্ধে লড়াইয়ে সামনের কয়েকটি দিন তার আসল পরীক্ষা চলেছে।

Written by SNS Washington, D.C. | October 5, 2020 2:35 pm

ডােনাল্ড ট্রাম্প (Photo by SAUL LOEB / AFP)

করোনা নিয়ে হাসপাতালে ভর্তি মার্কিন প্রেসিডেন্ট ডােনাল্ড ট্রাম্প। এবার হাসপাতালের ঘর থেকে ট্যুইটে এক ভিডিওতে তিনি বলেন, করােনার বিরুদ্ধে লড়াইয়ে সামনের কয়েকটি দিন তার আসল পরীক্ষা চলেছে।

বৃহস্পতিবার পরীক্ষার পর মার্কিন প্রেসিডেন্ট এবং তার স্ত্রীর করােনা পজিটিভ দেখা যায়। চিকিৎসার জন্য তাঁরা ভর্তি ওয়াল্টার রিড ন্যাশনাল মিলিটারি মেডিকেল সেন্টারে।

হােয়াইট হাউসের তরফে একবার বলা হয় তিনি সুস্থ হয়ে উঠেছেন। যে কোনও মুহূর্তে হাসপাতাল থেকে ছাড়া পেতে পারেন আবার পরক্ষনেই জানানাে হয় আগামী কয়েকদিন ট্রাম্পের শারীরিক অবস্থা কি দাঁড়ায় তা দেখতে হবে। শনিবার হােয়াইট হাউসের চিকিৎসক দলের বিবৃতির পর বিভ্রান্তির সৃষ্টি হয়। হােয়াইট হাউসে ফেরার কথাও বলতে শুরু করেছেন ।এক চিকিৎসক বলেন, উনি আমাদের বলেছেন আজই হাসপাতাল থেকে বেরতে পারব মনে হচ্ছে।

এর কিছুক্ষণ পরই হােয়াইট হাউসের চিফ অব স্টাফ মার্ক মেডস সাংবাদিকদের বলেন, গত ২৪ ঘণ্টায় প্রেসিডেন্টের শারীরিক অবস্থা বেশ উদ্বেগজনক । আগামী ৪৮ ঘণ্টা আরও সঙ্কটজনক হতে পারে। কবে উনি পুরােপুরি সুস্থ হয়ে উঠতে পারবেন সে ব্যাপারে কোনও স্পষ্ট ধারণা নেই।