মালদহ হত্যাকাণ্ড : রাগে খুন করেছি , পুলিশকে জানালো প্রেমিক 

মালদহের হালনা গ্রামে একাদশ শ্রেণির ছাত্রী খুনের ঘটনায় এমনই তথ্য উঠে এসেছে।পুলিশি জেরার মুখে এই খুনের কথা স্বীকারও করেছেন শামিম আক্তার নামের ওই যুবক।

Written by SNS Malda | June 24, 2022 4:59 pm

প্রেমিকার সঙ্গে একাধিক যুবকের সম্পর্ক থাকার সন্দেহে প্রেমিকাকে শ্বাসরোধ করে খুন করেছেন প্রেমিক।

মালদহের হালনা গ্রামে একাদশ শ্রেণির ছাত্রী খুনের ঘটনায় এমনই তথ্য উঠে এসেছে।পুলিশি জেরার মুখে এই খুনের কথা স্বীকারও করেছেন শামিম আক্তার নামের ওই যুবক।

সূত্রের খবর , শামিম তাঁদের জানিয়েছেন, ওই ছাত্রীর সঙ্গে একাধিক যুবকের প্রেমের সম্পর্ক ছিল। ছাত্রীটি তাঁর জীবন নষ্ট করে দিচ্ছিলেন বলেও শামিমের দাবি।

আর সেই কারণেই রাগের বশে তিনি প্রেমিকাকে খুন বলেই পুলিশকে করেন জানিয়েছেন। অভিযুক্ত আরও জানান,প্রেমিকাকে খুন করে তাঁরই বাড়ির পিছনের পুকুর পাড়ের একটি গাছের শিকড়ের তলায় তিনি দেহ লুকিয়ে দিয়েছেন।

তবে এই ঘটনায় শামিম একা না কি আরও কেউ যুক্ত ছিলেন , তা খতিয়ে দেখছে পুলিশ। প্রসঙ্গত , গত ১৮ জুন রবিবার রাতে মালদহ থানার যাত্রাডাঙা অঞ্চলের হালনা গ্রামে বাড়ির কাছ থেকে নিখোঁজ হন ওই ছাত্রী।

তিনি একাদশ শ্রেণিতে পড়তেন। বুধবার সকালে ছাত্রীর বাড়ির পাশে একটি পরিত্যক্ত বাড়িতে ফোঁটা ফোঁটা রক্তের দাগ দেখা যায়। পাশাপাশি শরীর টেনে হিঁচড়ে নিয়ে যাওয়ারও কিছু চিহ্ন মেলে।

এরপরই উদ্ধার হয় তার দেহ।একটি চিঠি উদ্ধার করে পুলিশ।পুলিশ সূত্রে খবর,উদ্ধার হওয়া চিঠিতে লেখা ছিল,’তুমি তো ওকেই বিয়ে করবে।তার জন্য আমাকে গাল দিচ্ছ। যেখানেই বিয়ে কর, শুধু এটুকু বলব ভাল থেকো।

যেখানে বিয়ে লাগছে তোমার সেখানে বিয়ে করে নিয়ো। ভাল কাউকে দেখে বিয়ে করে নিও।’ ওই চিঠির সূত্র ধরেই শামিমকে জেরা শুরু করে পুলিশ। তবে এই চিঠি শামিমের লেখা কি না, তা জানা যায়নি। পুলিশ জানিয়েছে, ঘটনার তদন্ত চলছে।