সরকারি আধিকারিকের লাথিতে রাস্তার মাঝখানে পড়ে লরির চাকায় পিষ্ট হয়ে মৃত্যু

Written by Piyali Hazra February 25, 2024 4:45 pm
হায়দরাবাদ, ২৫ ফেব্রুয়ারি –  গাড়ি পরিষ্কার করানোর পর এক যুবককে টাকা দিতে অস্বীকার করায় বচসায় জড়িয়ে পড়েন এক সরকারি আধিকারিক।  অভিযোগ, ওই যুবককে রাস্তার মাঝখানে লাথি মেরে  ফেলে দেন ওই আধিকারিক । সেই সময় পিছন থেকে আসা এক লরি পিযে দেয় যুবককে। হাসপাতালে নিয়ে গেলেও যুবককে বাঁচানো যায়নি।

তেলেঙ্গানার নিজামবাদ জেলায় বৃহস্পতিবার সন্ধ্যায় ঘটনাটি ঘটে। আরমুর এলাকার একটি ট্র্যাফিক সিগন্যালে নিজের গাড়ি নিয়ে দাঁড়িয়ে ছিলেন অভিযুক্ত আধিকারিক। সেই সময় এক যুবক গাড়ি পরিষ্কার করে দেবেন কি না জিজ্ঞাসা করেন তাঁকে। অফিসারটি গাড়ির কাচ মুছে দিতে বলেন। যুবকটি গাড়ির কাচ পরিষ্কার করে মুছে দেওয়ার পর কাজের পারিশ্রমিক চান। কিন্তু ওই আধিকারিক তা দিতে অস্বীকার করেন। এরপরই তাঁরা বচসায় জড়িয়ে পড়েন। 

অভিযোগ, গাড়ি থেকে টেনে ওই আধিকারিককে বার করার চেষ্টা করলে তিনি  উত্তপ্ত হয়ে ওঠেন। ওই যুবককে সজোরে আথিকারিক লাথি মারলে তিনি রাস্তার মাঝখানে পড়ে যান। পুলিশ জানিয়েছে, সেই সময় পিছন থেকে দ্রুত গতিতে আসা এক লরি ধাক্কা মারে যুবকটিকে। তাঁর শরীরের উপর দিয়ে লরিটি চলে যায়। পুলিশ রক্তাক্ত যুবককে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

মৃত যুবকের দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। মৃত যুবকের পরিবার থানায় খুনের মামলা দায়ের করেছে। পুলিশ জানিয়েছে, অভিযুক্ত লরি চালককে গ্রেফতার করা হয়েছে। অন্য দিকে, অভিযুক্ত আধিকারিককে শনাক্ত করার কাজ চলছে। ট্র্যাফিক সিগন্যালের সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে আধিকারিকের খোঁজ শুরু হয়েছে। ঘাতক লরির চালকের বিরুদ্ধেও একটি মামলা করা হয়েছে বলে জানা গেছে।