ক্লাব ছাড়ছেন জিনেদিন জিদান

কোচ জিনেদিন জিদান রিয়াল মাদ্রিদ ছাড়তে চলেছেন। ক্লাবের সঙ্গে মনােমালিন্য চলছে জিদানের। তাই নিয়েই জল্পনা এখন তুঙ্গে।তিনবারের চ্যাম্পিয়ন লিগ জয়ী কোচ।

Written by SNS Madrid | December 11, 2020 10:27 am

জিনেদিন জিদান (ছবি: SNS Web)

কোচ জিনেদিন জিদান রিয়াল মাদ্রিদ ছাড়তে চলেছেন। ক্লাবের সঙ্গে মনােমালিন্য চলছে জিদানের। তাই নিয়েই জল্পনা এখন তুঙ্গে। তিনবারের চ্যাম্পিয়ন লিগ জয়ী কোচ ২০১৯ সালে রিয়াল মাদ্রিদে ফিরে আসেন। তিনি বুঝতে পারছিলেন তার সঙ্গে সম্পর্কে কোথায় যেন চিড় ধরেছে। এবার চ্যাম্পিয়ন লিগে তুলনামূলক ভাবে সহজ গ্রুপে থেকে রিয়াল মাদ্রিদ চিন্তায় রয়েছে। নকআউট পর্বে যােগ্যতা অর্জনের জন্য অপেক্ষা করতে হবে। তবে বুধবার গ্রুপ ‘ বি ’ খেলায় রিয়াল মাদ্রিদ জয় পেয়েছে।

ম্যাচ জেতার পরে জিনেদিন জিদান । বলেন , আমি জানি না কতদিন ক্লারে সঙ্গে যুক্ত থাকতে পারব। আমি কখনওই আনেক্স ফাইসন হতে চাই না। আমি ক্লাবের সঙ্গে অনেকদিন আছি। নিজেকে ভাগ্যবান মনে করি। তবে আর কতদিন যুক্ত থাকতে পারব, তা জানিনা।

এই খবর প্রচার হতেই সারা ইউরোপ জুড়ে জল্পনা শুরু হয়েছে। অনেকেই বলছেন, সত্যি কি জিনেদিন জিদান ক্লাব ছেড়ে দিচ্ছেন? এই উত্তরটা একমাত্র ফরাসি বিশ্বকাপজয়ী তারকা কিংবদন্তি জিনেদিন জিদানই জানেন।