ধােনিকে টেক্কা দিলেন বিরাট

টুইটারের পক্ষ থেকে জানানাে হয়েছে চলতি করােনা বছরে ভারতীয় অ্যাথলিটনের মধ্যে সবার শীর্ষে রয়েছেন বিরাট কোহলি। তারপর রয়েছেন ধােনি এবং রােহিত শর্মা।

Written by SNS Delhi | December 15, 2020 1:53 pm

মহেন্দ্র সিং ধোনি (Photo: Twitter/@Offl_Mahifan)

অস্ট্রেলিয়ার ক্লিদ্ধে প্রথম টেস্ট খেলে পিতৃত্বকালীন ছুটি নিয়ে দেশে ফিরে আসবেন বিরাট কোহলি। তবু সােশ্যাল মিডিয়ায় আকর্ষণের কেন্দ্র তিনি বাবা হচ্ছেন বিরাট কোহলি, ফলে মানুষের আগ্রহের শেষ নেই তাই তাকে ঘিরে চর্চাও হচেই জোরকদমে।

এদিকে চলতি বছরেই বিশ্বকাপ জয়ী মহেন্দ্র সিং ধােনি সদ্য অবসর গ্রহণ করেছেন। আইপিএলেও তাকে নিয়ে আগ্রহ ছিল মানুষের। ফলে সােশ্যাল মিডিয়ায় চর্চিত মাহি। নতুন বছরে শিকদার সংসারে নতুন অতিথি আসতে চলেছে। চলতি বছরে সবচেয়ে বেশি লাইক পড়েছে এই টুইটে।

ধােনির অবসরের পর প্রধানমন্ত্রী নরেন্দ্র মােদি তাকে চিঠি দিয়েছিলেন। তিনি তার জবাব দেন। সেই চিঠি এই বছর সবথেকে বেশি রিটুইট হয়েছে। টুইটারের পক্ষ থেকে জানানাে হয়েছে চলতি করােনা বছরে ভারতীয় অ্যাথলিটনের মধ্যে সবার শীর্ষে রয়েছেন বিরাট কোহলি। তারপর রয়েছেন ধােনি এবং রােহিত শর্মা। মহিলা অ্যাথলিটনের তালিকায় প্রথম স্থানে রয়েছে গীতা ফোগাত, দুয়ে পিভি সিন্ধু আর তিন নম্বরে রয়েছে সাহনা নেহওয়াল।