আরসিবির বিরুদ্ধে হয়তাে পাঞ্জাবের জার্সি গায়ে মাঠে নামতে পারেন ইউনিভার্স বস

সাতটি ম্যাচ খেলা হয়ে গিয়েছে কিন্তু তারপরও মাঠে নামেননি ক্যারিবিয়ান দৈত্য ক্রিস গেইল। আইপিএল প্রতিযােগিতা অর্ধেক গড়িয়ে গেলেও মাঠের বাইরেই বসে তিনি।

Written by SNS Dubai | October 14, 2020 1:06 am

ক্রিস গেইল(File Photo: IANS)

সাতটি ম্যাচ খেলা হয়ে গিয়েছে … কিন্তু তারপরও মাঠে নামেননি ক্যারিবিয়ান দৈত্য ক্রিস গেইল। আইপিএল প্রতিযােগিতা অর্ধেক গড়িয়ে গেলেও ক্রিস গেইলকে মাঠের বাইরেই বসে থাকতে দেখা গিয়েছে তার না খেলার ফলাফলটাও হাতে নাতে পেয়েছে কিংস ইলেভেন পাঞ্জাব। প্রীতির পাঞ্জাব আপাতত পয়েন্ট টেবলে সবার শেষস্থানে রয়েছে। মরুশহরে লােকেশ রাহুলের নেতৃত্বে পাঞ্জাব দল মাত্র একটি ম্যাচে জয় পেয়েছে। এছাড়া প্রতিটা ম্যাচে হার স্বীকার করতে হয়েছে।

অন্যদিক দিয়ে দেখতে গেলে কিংস ইলেভেন পাঞ্জাব দলের প্লে-অফে খেলাটা প্রায় এবারে খুব কঠিন অবস্থা হয়ে দাঁড়িয়েছে। প্লে-অফে খেলার ছাড়পত্র জোগাড় করতে গেলে বাকি সাতটি ম্যাচেই জয় তুলে নিতে এমন অবস্থা দাঁড়িয়েছে।

তবে, তাও প্লে-অফে খেলার ছাড়পত্র জোগাড় করতে পারবে কিনা সেটা নিয়েও সন্দেহ রয়েছে। কারণ অনান্য দলগুলােও প্লে-অফে খেলার জন্য মুখিয়ে রয়েছে। এইরকম একটি কঠিন সময়ে ১৫ অক্টোবর হয়তাে আরসিবির বিরুদ্ধে মাঠে নামতে পারেন ক্রিস গেইল।

এমন খবরই শোনা যাচ্ছে পাঞ্জাবের শিবির থেকে। ব্যাটিং কোচ ওয়াসিম জাফর আগাম জানিয়েছিলেন ক্রিস গেইলকে দলে খেলানাের ব্যবস্থা করানাে হচ্ছে। কিন্তু, সময় আর হাতে নেই সেখানে এখনই খেলাতে হবে না হলে বিপদ যে আরাে বেড়ে যাবে সেটা নিশ্চিতভাবে বলে দেওয়া যায়।

কুম্বলে আগে জানিয়েছিলেন, খাবারে বিষক্রিয়ার জন্য হঠাৎ করেই গেইলের শরীর খারাপ হয়ে যায়। না হলে তাকে হায়দরাবাদের বিরুদ্ধে প্রথম এগারােয় খেলানাে হত। গেইলের শরীর এতটাই খারাপ হয়েছিল যে তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছিল। হাসপাতালের বেডে শুয়ে একটি ছবি পােস্ট করেন গেইল।

পাঞ্জাব শিবিরের সূত্রে খবর, গেইল পুরােপুরি সুস্থ। দলের অনুশীলনেও নাকি তিনি ফিরেছেন। সব কিছু ঠিকঠাক থাকলে আরসিবির বিরুদ্ধে মাঠে দেখা যেতে পারে তা।