চোটের কবলে দুই ইংরেজ ক্রিকেটার

প্রথম একদিনের ম্যাচে খেলার সময় ইংল্যান্ড অধিনায়ক ইওন মর্গানের হাতে চোট লাগে। এবং ফিল্ডিং করার সময় সাম বিলিংসের বাঁ কাধে চোট লেগেছে।

Written by SNS Pune | March 25, 2021 2:30 pm

ইওন মর্গান (Photo: Twitter | @Eoin16)

ইংল্যান্ডের ক্রিকেটাররা যে চাপের মধ্যে রয়েছে সেটা পরিষ্কারভাবে বলে দেওয়া যায়। শ্রীলঙ্কার মাটিতে সিরিজ জয় করার পর ভারতের মাটিতে খেলতে নেমে প্রথম টেস্ট ম্যাচেই জয় তুলে নিয়ে একটা চমক দেখিয়েছিল রুটের দল।

কিন্তু তারপর ধারাবাহিক ব্যর্থতার ফলে টেস্ট সিরিজে হার স্বীকার করতে হয়। টেস্ট সিরিজের মতন ইংল্যান্ড অধিনায়ক ইওন মর্গানের নেতৃত্বে টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচে জয় তুলে নিলেও, সিরিজে হার স্বীকার করতে হয়।

আর তিনটি একদিনের ম্যাচের শুরুতেই অর্থাৎ প্রথম ম্যাচেই হার স্বীকার করেছে ইংরেজ ক্রিকেটাররা। সেখানে তারা যে একটা প্রবল চাপের মধ্যে রয়েছে সেটা নিশ্চিতভাবে বলে দেওয়া যায়।

সেই সঙ্গে বলে রাখা ভালাে, একে তাে ম্যাচে হার তারপর দ্বিতীয় একদিনের ম্যাচ খেলতে নামার চোট আঘাতের সমস্যা আরাে দুঃশ্চিন্তায় ফেলল ইংল্যান্ড শিবিরকে। প্রথম একদিনের ম্যাচে খেলার সময় ইংল্যান্ড অধিনায়ক ইওন মর্গানের হাতে চোট লাগে। এবং ফিল্ডিং করার সময় সাম বিলিংসের বাঁ কাধে চোট লেগেছে।এরফলে এই দুই ক্রিকেটার দ্বিতীয় একদিনের ম্যাচে প্রায় অনিশ্চিত।

তবে মর্গান নিজেই স্বীকার করেছেন, দ্বিতীয় ম্যাচ শুরু হওয়ার আগে এখনও হাতে সময় রয়েছে। চেষ্টা করছি চোট সারিয়ে মাঠে নামার। এখন যা পরিস্থিতি সেখানে মাঠে নামতে পারব কিনা সেটা নিয়ে একটা ধোঁয়াশা রয়েছে। পাশাপাশি সাম বিলিংসের চোট কতটা গুরুতর সেটা আমি বুঝতে পারছি না তবে ও স্বাচ্ছন্দ্য সহকারে ব্যাট করতে পারছিল না।