চোট পাওয়ার আশঙ্কায় হার্দিককে আগেই সতর্ক করেছিলেন শোয়েব আখতার

চোট পাওয়ার আশঙ্কায় হার্দিক পান্ডিয়াকে আগেই সতর্ক করেছিলেন শোয়েব আখতার ।বিশ্বকাপের আগে থেকেই চোটের মধ্যে জর্জরিত হয়ে পড়েন হার্দিক পান্ডিয়া।

Written by SNS Karachi | December 13, 2021 11:16 pm

চোট পাওয়ার আশঙ্কায় হার্দিক পান্ডিয়াকে আগেই সতর্ক করেছিলেন প্রাক্তন পাক পেসার শোয়েব আখতার । বিশ্বকাপের আগে থেকেই চোটের মধ্যে জর্জরিত হয়ে পড়েন হার্দিক পান্ডিয়া।

তিনি স্বাভাবিকভাবে নিজের খেলা মেলে ধরতে পারছিলেন না। ব্যাটিং করলেও বোলিং করতে পারছিলেন না। তবে টি-টোয়েন্টি বিশ্বকাপে বোলিং করলেও স্বাভাবিক ছন্দে দেখা যায়নি হার্দিককে।

একটি ইউটিউব অনুষ্ঠানে আকাশ চোপড়ার সঙ্গে কথোপকথনে শোয়েব আখতার বলেন, দুবাইয়ে হার্দিক ও বুমরাকে আমি এ কথ বলেছিলাম। ওরা পাখির মতো রোগা। কাঁধের পিছনে মাংসাপেশী খুব কম।

আমার খেলা ছাড়ার এত দিন পরেও আমার কাধের পিছনে যথেষ্ট মাংসপেশী রয়েছে। আমি হার্দিকের কাঁধের পিছনে হাত দিয়ে দেখি মাংসপেশী রয়েছে , কিন্তু খুব কম। আমি তখনই ওকে চোটের বিষয়ে সতর্ক করেছিলাম।

তার ঠিক দেড় ঘন্টা পরে হার্দিক চোট পেয়েছিল সেই চোট ওকে এখনও ভোগাচ্ছে। এই চোটের জন্য ওঁর মতন তারকা অলরাউন্ডারের কেরিয়ারটা নষ্ট হয়ে যায় এটাই একটা ভয়ের বিষয় রয়েছে আমার।