টম মুডির আফশােস

ভাবতেই অবাক লাগছে সূর্যকুমার যাদব এখনও ভারতীয় দলে জায়গা পায়নি। সত্যি আমি জানতামই না এই ব্যাপারটা।আফশোস প্রকাশ করলেন প্রাক্তন তারকা ক্রিকেটার টম মুডি।

Written by SNS Sydney | November 13, 2020 4:15 pm

সানরাইজার্স হায়দরাবাদের কোচ টম মুডি ও মেন্টর ভিভিএস লিক্ষন এর সাথে ইউসুফ পাঠান, রাশিদ খান, জনি বেয়ারস্টো (Photo IANS)

ভাবতেই অবাক লাগছে সূর্যকুমার যাদব এখনও ভারতীয় দলে জায়গা পায়নি। সত্যি বলতে কি আমি জানতামই না এই ব্যাপারটা। আমি যখন জানলাম এবং শুনলাম তারপর থেকে আমি রীতিমতন হতবাক হয়ে পড়েছি। এবং আমার মনের মধ্যে একটা কথাই ঘােরাফেরা করছে কি করছে ভারতীয় নির্বাচকরা।

তাদের চোখের সামনে এমন একজন তারকা ক্রিকেটার দলে জায়গা পাচ্ছে না। প্রদীপ কতক্ষণ আর জ্বলবে যখন প্রদীপ নিভে যাবে তখন জাতীয় দলে জায়গা করে দিয়ে নির্বাচকরা বলবে ওটা নিষ্প্রভ ছিল। সত্যিই এবারে কেন গতবারও আইপিএলে সুর্যকে ভালাে ফর্মে দেখেছিলাম।

শুধুমাত্র ঘরোয়া ক্রিকেটে খেলার পর এমনভাবে নিজের ধারাবাহিকতা বজায় রেখেছে ও নিজের মধ্যে যেখানে প্রশংসার দাবি রাখে। আমি সত্যিই বলছি ভারতীয় নির্বাচকদের নির্বাচন দেখে আমি রীতিমতন হতবাক হয়ে পড়েছি। কেন এখনও সূর্যর মতন তারকা ক্রিকেটারকে দলে সুযোগ করে দেওয়া হচ্ছে না। সেটা আমি বুঝে উঠতে পারছি না। তাড়াতাড়ি এই দিকটায় নজর সে ওয়া উচিত নির্বাচকদের, এমন কথাই আফশোস প্রকাশ করে জানালেন প্রাক্তন তারকা ক্রিকেটার টম মুডি।