হ্যাটট্রিক করতে না পারায় মনবীর ও লিস্টনের আফশোস

দলের বেশ কয়েকজন চোটের তালিকায় রয়েছেন। বিশেষ করে নির্ভরযোগ্য ডিফেন্ডার প্রীতম কোটালরা কোচের কথা মতো রিকভারি সেশনে যোগ দেন।

Written by SNS Goa | February 10, 2022 8:03 pm

প্রতীকী ছবি (Photo: iStock)

আইএসএল ফুটবলে টানা ৯ টা ম্যাচ অপরাজিত রয়েছে এটিকে মোহনবাগান। লিগ টেবলে শীর্ষে থাকা হায়দরাবাদ এফসিকে হারিয়ে জুয়ান ফেরেন্ডো সবুজ মেরুণ ব্রিগেড এই মুহূর্তে চতুর্থস্থানে পৌঁছে গেছে।

খেলোয়াড়দের কোনও রকম বিশ্রাম না দিয়েই বুধবার অনুশীলনে নেমে ছিলেন কোচ জুয়ান ফেরেন্ডো। দলের বেশ কয়েকজন চোটের তালিকায় রয়েছেন। বিশেষ করে নির্ভরযোগ্য ডিফেন্ডার প্রীতম কোটালরা কোচের কথা মতো রিকভারি সেশনে যোগ দেন।

গত মঙ্গলবার দ্বিতীয় লেগের খেলায় এটিকে মোহনবাগানের হয়ে গোল করেন লিস্টন কোলাসো ও মনবীর সিং। গোলদাতা লিস্টন কোলাসো অনুশীলন শেষে স্পষ্ট জানিয়েছেন হায়দরাবাদের বিরুদ্ধে ম্যাচটা জেতার জন্য আমরা মরিয়া ছিলাম।

যেকোনও ভাবেই হোক ম্যাচটা জিতে শেষ চারে পৌঁছানোর জন্য প্রত্যেকেই চ্যালেঞ্জ নিয়েছিলেন। আত্মবিশ্বাসে ভরপুর ছিলেন খেলোয়াড়রা। আসলে ডার্বি ম্যাচের মতোন এই ম্যাচটাও আমাদের কাছে অন্য ফোকাস ছিল।

তাই কঠিন ম্যাচটা জিতেতে পেরে দারুন খুশি। লিস্টন আরও বলেন সবুজ মেরুন জার্সিতে এখনও পর্যন্ত ৬ টা গোল করেছি। তবে এখনও পর্যন্ত হ্যাটট্রিক করতে পারিনি। সেই লক্ষকে টার্গেট করে আগামী ম্যাচগুলিতে খেলতে নামব।

আমি গোল করবার জন্য যে সুযোগ গুলো পেয়েছিলাম তাতে হ্যাটট্রিক করতে পারলাম না এই আফশোস থেকে যাচ্ছে। কোচের পরামর্শ নিচ্ছি সব সময়। যে ভুলগুলো করছি তা শুধরে নিচ্ছি। তবে গোলের পথে ফিরেছি এটা ভালো লাগছে।

আগামী নর্থ ইস্ট ইউনাইটেডের বিরুদ্ধে গোল করবার জন্য উন্মুখ হয়ে আছি। শেষ চারের খেলাগুলো হাড্ডাহাড্ডি হবে তা নিয়ে কোনও সন্দেহ নেই। আবার গোল দাতা মনবীর সিং বলেন, প্রথম ডার্বিতে গোল করেছিলাম।

তারপরে দীর্ঘদিন বাদে আবার গোল করতে পারলাম। এখানে বলতে চাই লিগ টেবলে শীর্ষে থাকা হায়দরাবাদকে হারাতে পেরে ভাল লাগছে। আর একটা গোল করতে পেরেছি এটাও আমার কাছে প্লাস পয়েন্ট। আশা করছি আবার গোলে ফিরতে পেরেছি।

গোল পারছিলাম না বলে মানসিক একটা কষ্ট পাচ্ছিলাম। সেই চাপে নিয়েই মাঠে নামতাম তা থেকে মুক্তি পেলাম। মাঠে নামার আগে বাড়ি থেকে মা-বাবার আশীর্বাদ পেতাম।

সেটাই আমার কাছে বড়ো হাতিয়ার হিসাবে কাজ করত। তবে আগামী ম্যাচটা আমাদের কাছে বেশ কঠিন সেটাও ভাবতে হচ্ছে।