করোনা বিধি না মেনে প্রচারে মহম্মদ সেলিম

রাজ্যে ক্রমেই ঊর্ধ্বমুখী করোনা সংক্রমণের গ্রাফ। আর তাই ভোট পেছানোর জন্য বারংবার দাবি তুলেছিলেন বিজেপি ও সিপিএম।করোনা বিধি না মেনে প্রচারে মহম্মদ সেলিম।

Written by SNS Kolkata | January 18, 2022 7:45 pm

মহম্মদ সেলিম (Photo: IANS)

রাজ্যে ক্রমেই ঊর্ধ্বমুখী করোনা সংক্রমণের গ্রাফ। আর তাই ভোট পেছানোর জন্য বারংবার দাবি তুলেছিলেন বিজেপি ও সিপিএম। অবশেষে নির্বাচন কমিশন ভোট পিছিয়ে দিলেও প্রশাসনের বিধিনিষেধ না মেনে প্রচার করার দৃশ্য দেখা গেল।

বিধাননগর পৌরনিগমের ১২ নম্বর ওয়ার্ডের সিপিএম প্রার্থী রিঙ্কু রহমানের সমর্থনে প্রচারে আসেন সিপিএম নেতা মহম্মদ সেলিম। করোনা বিধি না মেনে প্রচুর মানুষকে সঙ্গে নিয়ে হুডখোলা জিপে করে মিছিল করে প্রচার করলেন তিনি।

এদিন কাউকে দেখা গেল মাস্কহীন অবস্থায়, আবার কেউ কেউ মাস্ক-এর বদলে মুখে রুমাল চাপা দিয়ে আছেন। আর তার সাথে তো রয়েছে প্রচুর মানুষের ভিড়। কার্যত এমন দৃশ্য দেখে সাংবাদিকরা প্রশ্ন করলে মহম্মদ সেলিম বলেন, আমি একাই এসেছি আমার পিছনে এত লোক চলে আসলে আমি কি করতে পারি। নির্বাচন কমিশনের যে কথা বলছো তারা ভোটের দিনে গুন্ডাদের আটকাতে পারে না। তারা মানুষকে আটকাবে?

তিনি আরো বলেন, মানুষ জানলা দিয়ে উকি মারছেন, ছাদ দিয়ে উঁকি মারছেন, কেন দেখছেন তোমরা বুঝতে পারছো না। কারন মানুষ চোর, লম্পট, জোচ্চোর, ওভা, ধর্ষক, তোলাবাজ এইসব থেকে মানুষ মুক্তি চাইছে। ইডি সিবিআই কোথায় গেল?

চিটফান্ডের টাকা চুরি করেছিল, সারদা করেছিল, তারাই তো বিজেপি তৃণমূলে ঘোরাফেরা করছে। আরে এই ঘোরাফেরার মাঝখানে কিছু লোকজন ভুল বুঝে হোক, বা লোভে হোক তারা একটু নড়ে গিয়েছিল।