এবার চোট পেলেন দিল্লি ক্যাপিটালস দলের অধিনায়ক শ্রেয়স আইয়র

শিখর ধাওয়ান জানান, কাঁধে ভালােই চোট লেগেছে শ্রেয়সের।এখন হাত ঘােরাতে পারছে তবে স্ক্যান রিপাের্ট না আসা পর্যন্ত নিশ্চিত করে কিছু বলা যাবে না।

Written by SNS Dubai | October 16, 2020 1:25 pm

শ্রেয়াস আইয়ার(Photo: Twitter/@IPL)

চোট যেন পিছু ছাড়ছে না দিল্লি ক্যাপিটালস দলের। রাজস্থান রয়্যালসকে পরাজিত করে আবার পয়েন্ট টেবলে শীর্ষস্থানে উঠে এসেছে দিল্লি ক্যাপিটালস। কিন্তু চোটের সমস্যা দিন দিন বেড়ে চলেছে দিল্লি ক্যাপিটালস দলে।

প্রথমে রবিচন্দ্রন অশ্বিন কাঁধে চোট পেয়েছিলেন। যদিও তিনি চোট সারিয়ে কামব্যাক করেছেন। কিন্তু, ইশান্ত শর্মা ও অমিত মিশ্র চোট পেয়ে প্রতিযােগিতা থেকে ছিটকে গিয়েছেন। এবং হ্যামস্ট্রিংয়ের আঘাতের জন্য এক সপ্তাহ মাঠের বাইরে থাকতে হচ্ছে ঋষভ পন্থকে। এবারে এই তালিকায় নাম লেখালেন অধিনায়ক শ্রেয়স আইয়র। কাঁধে গুরুতর চোট পেয়েছেন শ্রেয়স আইয়র। সেজন্য তিনি রাজস্থান রয়্যালস দলের বিরুদ্ধে ফিল্ডিং করতে পারেননি শেষদিকে।

প্রথমদিকে ফিল্ডিং করতে নেমে একটি বল বাঁচাতে গিয়ে বাঁ কাঁধে চোট পান আইয়র। মাঠে ফিজিয়াে এলেও পরিস্থিতি ঠিক না হওয়ায় কাঁধে হাত রেখেই মাঠ ছাড়েন দিল্লি অধিনায়ক। তার পরিবর্তে দলকে নেতৃত্ব দেন শিখর ধাওয়ান।

শ্রেয়সের চোট সম্বন্ধে শিখর ধাওয়ানকে প্রশ্ন করা হলে, তিনি জানান, কাঁধে ভালােই চোট লেগেছে শ্রেয়সের। এখন হাত ঘােরাতে পারছে তবে স্ক্যান রিপাের্ট না আসা পর্যন্ত নিশ্চিত করে কিছু বলা সম্ভব নয়। দল ভালাে জায়গায় রয়েছে কিন্তু দলের একাধিক ক্রিকেটারে চোট সমস্যা দিল্লি ক্যাপিটালসকে আরাে সমস্যায় ফেলল।

প্লে-অফে খেলার জন্য আর কয়েকটা ম্যাচ জিতলেই কাজের কাজটা করে ফেলবে দিল্লি ক্যাপিটালস। কিন্তু চোট পেয়ে যদি খেলােয়াড়রা ছিটকে যান তাহলে আগামিদিনে দলের কি অবস্থা হবে তা ভেবে কপালে চিন্তার ভাজ টিম ম্যানেজমেন্টের।