এই প্রথম সরাসরি বিমানে সিকিমে বাইচুং

সিকিমের পাকিয়ং নিবন্দর দু’বছর আগে চালু হলেও, ভারতীয় ফুটবলের আইকন পদ্মশ্রী বাইচুং ভুটিয়ার সুযােগ হয়নি সরাসরি বিমানে যাওয়ার।

Written by SNS Sikkim | February 1, 2021 4:22 pm

বাইচুং (Photo: SNS)

সিকিমের পাকিয়ং নিবন্দর দু’বছর আগে চালু হলেও, ভারতীয় ফুটবলের আইকন পদ্মশ্রী বাইচুং ভুটিয়ার সুযােগ হয়নি সরাসরি বিমানে যাওয়ার। রবিবার দিল্লি থেকে বাইচুং সিকিমের উদ্দেশ্যে বিমানে ওঠেন এবং পাকিয়ং বিমানবন্দরে নামার সৌভাগ্য অর্জন করেছেন। রবিবার দিল্লি থেকে বিমানে ওঠার আগে নিজের ছবি পােস্ট করেছেন সংবাদমাধ্যমে।

তিনি লিখেছেন, দিল্লি থেকে সিকিমে সরাসরি উড়ে যেতে পারছি বলে আমি দারুন ভাবে উল্লসিত। গর্ব অনুভব করছি। তবে বিমানে আরও বেশি যাত্রী থাকলে ভালাে লাগতাে। আশা করবাে আগামী দিনে আরও বেশিসংখ্যক যাত্রীকে দেখতে পাবাে।

পাশাপাশি বাইচুং সবাইকে সিকিমে আসার জন্যে আমন্ত্রণ জানিয়ে লিখেছেন, আমাদের সুন্দর ও মনােরম রাজ্যে আসলে মােহিত হয়ে যাবেন। এমনকি বিভিন্ন গ্রাম ঘুরে ঘুরে প্রাকৃতিক দৃশ্য দেখে চোখ জুড়ে যাবে। পর্যটকদের কাছে দারুন লাগবে।

কিছুদিন আগে বাইচুং ভুটিয়া ইউনাইটেড সিকিম ক্লাবকে নতুন বলেছিলেন, গ্যাংটকে তার করে গঠন করতে চান। এক মরশুমের জন্য আই লিগে খেলছিল বাইচুং ক্লাব। বাইচ্চুম চেষ্টা করবেন এই ক্লাবকে আগামী দিনে আইএসএল ফুটবলে খেলতে।