এটিকে মোহনবাগান শিবিরে রয় কৃষ্ণকে নিয়ে চিন্তা

মাসকে মোহনামান শিবিরে এখন সবচেয়ে বড় সমস্যা দেলোয়াড়দের ছোট এবং আমার মাঝে কিছুদিন করোনা নিয়েও জর্জরিত ছিল দল।রয় কৃষ্ণ পুরোপুরি ফিট হতে পারেননি।

Written by SNS Goa | February 28, 2022 11:48 pm

রয় কৃষ্ণ (Photo: SNS)

এমাসে মোহনবাগান শিবিরে এখন সবচেয়ে বড় সমস্যা খেলোয়াড়দের চোট এবং তার মাঝে কিছুদিন করোনা নিয়েও জর্জরিত ছিল দল। এখনও পর্যন্ত রয় কৃষ্ণ পুরোপুরি ফিট হতে পারেননি। তাই কোচ ফেরাভো চিন্তিত রয়েছেন রবিবারের ম্যাচ নিয়ে। প্রতিপক্ষ বেঙ্গালুরু এফসি।

সুনীল ছেত্রী এই দলের আইবন। স্বাভাবিক ভাবেই এই প্রশ্ন উঠতে পারে সুনীল ছেত্রীদের ফিদ্ধে সবুজ মেরুণ ফুটবলাররা ভালেঞ্জ ছুঁড়ে দিতে পারবেন কি? আসলে গত মাচড়র বিরুদ্ধে জয় তুলে নিতে পারেনি।

কোচ ক্ষোভোর অনুশীলনের পরে কোচ মনে করেন জয়ে ফিরতে গেলে খেলোয়াড়দের আরও বেশি সচেতন হতে হবে। আর গোলের সুযোগ কিন্তু বার বার আসবে না। সেভাবে ছন্দে নেই রয় কৃষ্ণ। ছোট এখনও পুরোপুরি নিরাময় হয়নি।

তারপরে গত ম্যাচে হলুদ কার্ড দেখেছেন তা কৃষ্ণ। সেই কারণে বারতি সতর্ক হয়ে কোচ রয় কৃষ্ণকে বাদ দিয়েই প্রথম একাদশ তৈরি করবেন বলে বিশ্বাস। এখানে উল্লেখ করা যেতে পারে এটিতে মোহনবায়ন প্রায় সব ম্যাচেই গোল হজম করেছে এটাও একটা ভাবনার বিষয়।

১৭ টি ম্যাচে ইতিমধ্যে ২০টা গোল সবুজ মেরুন জালে জড়িয়েছে। আইএসএস ফুটবক্সে লিগ টেবলে এটিকে মোহনবাগান তৃতীয় স্থানে রয়েছে। যাতে কোনওভাবেই বল পয়েন্ট নষ্ট না করে সেদিকে নজর খেলোয়াড়দের।

কোচ রিচ পরেই তাদের খেলতে হবে চেন্নাই এমসির সঙ্গে মার্চ। তার পরের মার্চ দলের মধ্যে এটিকে রয়েছে জামশেদপুর এফসি। খেলা ৭ মার্চ। যদি প্রথম মোহনবাগান তাদের নাম সংরক্ষিত করতে পারে তার জন্য জয়ের দিকে কাঁপাবে ফুটবলাররা।