বাংলার দুই প্রতিযােগীর হার

৮২ তম জুনিয়র ও ইয়ুথ জাতীয় টেবল টেনিস প্রতিযােগিতায় হরিয়ানার জিৎ চন্দ তীব্র লড়াই করে মহারাষ্ট্রের চিন্ময় সুমাইয়াকে হারিয়ে শেষ চারে পৌছে গেলেন।

Written by SNS Indore | March 12, 2021 6:15 pm

প্রতিনিধিত্বমূলক চিত্র (Photo: IANS)

৮২ তম জুনিয়র ও ইয়ুথ জাতীয় টেবল টেনিস প্রতিযােগিতায় হরিয়ানার জিৎ চন্দ তীব্র লড়াই করে মহারাষ্ট্রের চিন্ময় সুমাইয়াকে হারিয়ে শেষ চারে পৌছে গেলেন। প্রথম গেমে ১১-৫ পয়েন্টে জিতলেও দ্বিতীয় গেমে একই পয়েন্টে হারতে হয় জিতকে। তৃতীয় গেমে আবার জয় তুলে নেয় ১১-৯ পয়েন্টে।

চতুর্থ গেমে ১১-৬ পয়েন্টে জয় পেলেও পঞ্চম গেমে আবার হার স্বীকার করতে হয় ৪-১১ পয়েন্টে। খেলায় সমতা ফিরে আসার পর জিৎ আবার হার স্বীকার করে ৭-১১ পয়েন্টে। শেষ পর্যন্ত জিৎ ১১-৮ পয়েন্টে ম্যাচ তুলে নিয়ে জয় পেয়ে যান।

অপর খেলায় মহারাষ্ট্রের রিগান আলবুকোয়ারকিউ জয় পেয়েছে গুজরাটের মানুষ শা বিপক্ষে। আরএসপিবি’র অনুক্রম জৈন জয় তুলে নেয় হরিয়ানার ওয়েসলে ডু রােসারিওর বিরুদ্ধে।

দিল্লির পায়াস জৈন জয় পায় তেলেঙ্গানার এসএফআর স্নেনিতের বিরুদ্ধে। জুনিয়র বালক বিভাগে কোয়ার্টার ফাইনালে তেলেঙ্গানার বরুণ শঙ্কর জয় পেয়েছে বাংলার ঋষভ দে’র সঙ্গে লড়াই করে। বরুণ জিতেছে ১১-৬, ১১-৪, ১১-৮ ও ১১-৭ পয়েন্টে।

বাংলার সৌম্যদীপ সরকার হেরে গেল দিল্লির পায়াস জৈনের কাছে। পায়াস জিতেছে ১১-৬, ১১-৪, ১১-৮ ও ১১-৭ পয়েন্টে। মহারাষ্ট্রের দিপীট পাতিল ১১-৫, ১১-৭, ৬-১১ ও ১১-৬, ১১-৭, ৮-১১ ও ১৫-১৩ পয়েন্টে মিজোরামের এইচ জেহ’কে হারিয়ে দিয়েছে।

দিল্লির আহানাত মালিক ১১-৪, ৭-১১, ১১ ৬, ১১-৭ ও ১২-১০ পয়েন্টে অসমের অগ্নিভাে ভাস্কর গােহানকে পরাস্ত করে।