সােমবার বেলজিয়াম দলে যােগ দিচ্ছেন দ্য ব্রুইন

ইউরাে কাপে নামার আগে কিছুটা হলেও স্বক্তি ফিরল ফিফা র‍্যাঙ্কিংয়ে থাকা বিশ্বের এক নম্বর দলের। চোখে অস্ত্রোপচারের পর দলে যােগ দিতে চলেছেন কেভিন দ্য ব্রুইন।

Written by SNS Belgium | June 7, 2021 7:15 pm

প্রতীকী ছবি (File Photo: iStock)

আন্তর্জাতিক ফ্রেন্ডলি ম্যাচে গ্রিসের কাছে আটকে গিয়ে বেশ কিছুটা চিন্তার মধ্যে ছিল বেলজিয়াম। তবে ইউরাে কাপে নামার আগে কিছুটা হলেও স্বক্তি ফিরল ফিফা র‍্যাঙ্কিংয়ে থাকা বিশ্বের এক নম্বর দলের। চোখে অস্ত্রোপচারের পর দলে যােগ দিতে চলেছেন কেভিন দ্য ব্রুইন। সােমবার তিনি দলের সঙ্গে যােগ দিতে চলেছেন।

দ্য ব্রুইন দলের সঙ্গে যােগ দেওয়ায় কিছুটা চাপমুক্ত হল বেলজিয়াম দল। চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে বিপক্ষ ফুটবলারের সঙ্গে সংঘর্ষে চোখের সকেটে চোট পেয়েছিলেন বেলজিয়ামের এই তারকা ফুটবলারটি। তবে চোট খুব একটা গুরুতর ছিল না। ছােট অস্ত্রোপচারের পর তিনি পুরােপুরি সুস্থ হয়ে উঠেছেন।

কোচ রবের্তো মার্তিনেজ বলেছেন, অস্ত্রোপচার ভাল হয়েছে। আপাতত দ্য ব্রুইনের দলে যােগ দেওয়ার অপেক্ষায় রয়েছি। দীর্ঘমেয়াদী সুস্থতার কথা ভেবে এই অস্ত্রোপচার জরুরি ছিল। মাত্র কুড়ি মিনিট লেগেছে। এখন পর্যন্ত একবার ইউরাে কাপের খেতাব জয় করতে পারেনি বেলজিয়াম।

কিন্তু এবার দলে নামীদামী ফুটবলাররা রয়েছেন। রােমালু লুকাকু থেকে শুরু করে এডেন হ্যাজার্ড, দ্য ব্রুইনদের মত খেলােয়াড়রা রয়েছেন। গ্রিসের বিরুদ্ধে ড্র করার পর রবিবার রাতে বেলিজয়াম ইউরাে কাপের মহড়ায় নামার আগে শেষ প্রস্তুতি ম্যাচ খেলতে নামছে ক্রোয়েশিয়ার বিরুদ্ধে।