ম্যাকগ্রা ফাউন্ডেশনের পাশে দাঁড়ালেন শচীন

গ্লেন ম্যাকগ্রার ফাউন্ডেশনের পাশে দাঁড়ালেন শচীন ‘দ্য ম্যাকগ্রা ফাউন্ডেশন’ ব্রেস্ট ক্যান্সারে আক্রান্তদের সাহায্য করে থাকে,পাশে দাঁড়ালেন লিটল মাস্টার।

Written by SNS Delhi | January 7, 2021 2:06 pm

ম্যাকগ্রা ও শচীন (ছবি: SNS Web)

গ্লেন ম্যাকগ্রার ফাউন্ডেশনের পাশে দাঁড়ালেন শচীন তেন্ডুলকর ‘দ্য ম্যাকগ্রা ফাউন্ডেশন’ ব্রেস্ট ক্যান্সারে আক্রান্তদের সাহায্য করে থাকে, আর সাহায্যের ঝুলি নিয়ে এবার এই ফাউন্ডেশনের পাশে দাঁড়ালেন লিটল মাস্টার। প্রত্যেক বছর সিডনিতে ‘পিঙ্ক টেস্ট’ খেলে অস্ট্রেলিয়া। ম্যাকগ্রার ফাউন্ডেশনের জন্যই বছরের প্রথম টেস্ট ‘পিঙ্ক টেস্ট’ হিসাবে পরিচিত অস্ট্রেলিয়ায়।

এবার দর্শক হিসেবে এই টেস্টের ভার্চুয়াল পিঙ্ক সিটের টিকিট এক মিলিয়ন ডলাদা দিয়ে কিনলেন শচীন তেন্ডুলকর। শুধু তাই না, তার সই করা ভারতীয় টেস্ট দলের জার্সিও ম্যাকগ্রা হাতে দেন শচীন। তার এই জার্সি উঠবে নিলামে। নিলাম থেকে ওঠা অর্থও তুলে দেওয়া হবে ফাউন্ডেশনের হাতে।

লিটল মাস্টার টুইট করে জানান, আমি ব্রেস্ট ক্যান্সারে আক্রান্ত মানুষদের সাহায্য করতে পেরে খুব খুশি। অনেক দিন পরে গ্লেন ম্যাকগ্রার সঙ্গে দেখা করতে পেরে দারুণ লাগছে। শুভেচ্ছা জানাই তাকে আর তার ফাউন্ডেশনের সদস্যদের। বিশেষ করে সেইসব নার্সদের, যারা এই মহান উদ্যোগে নিজেদের নিযুক্ত করেছেন।

ম্যাকগ্রা এই প্রসঙ্গে বলেন, পিঙ্ক টেস্ট বর্তমান বেশ জনপ্রিয়। আমরা সবসময়ই ব্রেস্ট ক্যান্সারে আক্রান্তদের পাশে থাকি। আর এই সাহায্যটা আমাদের খুব দরকার ছিল। কিন্তু অন্যান্য বছরের থেকে এবারের পিঙ্ক টেস্ট একেবারে আলাদা। এ বছর বেশি দর্শক থাকতে পারছেন না করােনার জন্য। আমাদের স্বেচ্ছাসেবকরাও দর্শকদের থেকে অনুদান তুলতে পারবেন না। এই মহামারীকালে আমাদের সবদিকটাই বিবেচনা করতে দেখতে হয়েছে। সকলের সুস্থ স্বাস্থ্য কামনা করি।