লিটল মাস্টারের দ্রুত আরােগ্য কামনা করলেন শােয়েব আখতার

করােনায় আক্রান্ত শচীনের দ্রুত আরােগ্য কামনা রাওয়ালপিন্ডি এক্সপ্রেসের।টুইটে শােয়েব আখতার নিজেদের একটা পুরােনাে ছবি পােস্ট করে উস্কে দিলেন পুরানাে স্মৃতি।

Written by SNS Karachi | April 1, 2021 7:08 pm

শােয়েব আখতার এবং শচিন তেন্ডুলকর (File Photo: IANS)

করােনায় আক্রান্ত শচীন তেন্ডুলকরের জন্য দ্রুত আরােগ্য কামনা করলেন রাওয়ালপিন্ডি এক্সপ্রেস। টুইটে শােয়েব আখতার নিজেদের একটা পুরােনাে ছবি পােস্ট করে উস্কে দিলেন পুরানাে স্মৃতি। বলা বাহুল্য, গত শনিবার করােনায় আক্রান্ত হন শচীন তেন্ডুলকর। আপাতত তিনি হােম কোয়ারেন্টাইনে রয়েছেন।

টুইটে শােয়েব লেখেন, আমার পছন্দের অন্যতম সেরা লড়াই। তাড়াতাড়ি সুস্থ হয়ে স্বাভাবিক জীবনে ফিরে এস শচীন। তােমার দ্রুত আরােগ্য কামনা করি। শচীন-শােয়েবের ব্যাটে – বলের যুদ্ধ বরাবরই সকলকে উন্মাদনা দিত। আর ভারত-পাক দ্বি-পাক্ষিক সিরিজ শুধু নয়, দুই দেশের মহারণ দেখার জন্য সকলেই অস্থির হয়ে থাকত।

কিন্তু, বিগত সময়ে দুই দেশের সীমান্তে সংঘর্ষের জন্য রাজনৈতিক টানা পােড়েনের কারণে এখন দ্বি-পাক্ষিক সিরিজ পুরােপুরি বন্ধ হয়ে গিয়েছে। করােনার ঢেউ কিছুটা হলেও কমেছিল, কিন্তু পুরােপুরি করােনা থেকে যে মুক্তি পেয়েছিল গােটা বিশ্ব সেটা কখনােই নয়।

তবে করােনার ভ্যাকসিন চলে আসায় কিছুটা হলেও মানুষ স্বস্তির মধ্যে ছিল। কিন্তু, করােনার দ্বিতীয় ঝড় আবারও আছড়ে পড়ছে আস্তে আস্তে আবারও আক্রান্তের সংখ্যা ক্রমশ বাড়তে শুরু করেছে। এই নিয়ে চিন্তায় এখন প্রতিটা দেশের স্বাস্থবিভাগ।

তবে এবার করােনায় আক্রান্ত হলেন ক্রিকেটের ভগবান শচীন তেন্ডুলকর। শনিবার নিজেই লিটল মাস্টার করােনায় আক্রান্ত হওয়ার কথা জানান। এই খবর শােনার পরই উদ্বিগ্ন হয়ে পড়েন তার অনুগামী ও সতীর্থরা। অনুগামীরা সহ সতীর্থ ত্রিকেটাল্লা শচীনের আরােগ্য কামনায় প্রত্যেকেই টুইট করেছেন।