সৌরভের আরোগ্য কামনা করে ফল ও হেল্থ ড্রিঙ্কস পাঠালেন মুখ্যমন্ত্রী

সৌরভ গঙ্গোপাধ্যায়ের আরোগ্য কামনা করে তার বাড়িতে ফল ও হেল্থ ড্রিঙ্কস পাঠালেন মুখ্যমন্ত্রী। তার শুভকামনা গ্রহণ করলেন সৌরভপত্নী ডোনা গঙ্গোপাধ্যায়।

Written by SNS Kolkata | January 10, 2022 5:51 pm

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এবং সৌরভ গাঙ্গুলি (ছবিঃএসএনএস)

সৌরভ গঙ্গোপাধ্যায়ের আরোগ্য কামনা করে তার বাড়িতে ফল ও হেল্থ ড্রিঙ্কস পাঠালেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তার শুভকামনা গ্রহণ করলেন সৌরভপত্নী ডোনা গঙ্গোপাধ্যায়। গত বছরের শেষে করোনা আক্রান্ত হয়ে আলিপুরের এক বেসরকারি হাসপাতালে ভর্তি হতে হয়েছিল বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়কে।

অ্যান্টিবডি ককটেল থেরাপি, স্টিম থেরাপি শেষে চারদিন পর হাসপাতাল থেকে ছুটি পান দাদা। তারপর থেকে বেহালায় নিজের বাড়িতে হোম আইসোলেশনেই রয়েছেন তিনি। হাসপাতাল থেকে বাড়ি ফিরে জানতে পেরেছিলেন, তার শরীরে ওমিক্রন নয়, করোনার আরেক প্রজাতি ডেল্টা প্লাস বাসা বেঁধেছে।

চিকিৎসকদের পরামর্শ অনুযায়ী আপাতত দিন কাটছে সৌরভের। আর তারই মধ্যে রবিবার মুখ্যমন্ত্রীর তরফে প্রাক্তন ভারত অধিনায়কের কাছে পৌঁছে দেওয়া হল ফল ও হেল্থ ড্রিঙ্কস। এদিন বেহালার ১২৩ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর সুদীপ পোল্লে নিজে ফল হাতে সৌরভের বাড়িতে উপস্থিত হন।

তবে গেটের সামনেই তার সঙ্গে সাক্ষাৎ করেন ডোনা গঙ্গোপাধ্যয়। তাঁর হাত থেকে ফল দিয়ে সাজানো ঝুড়ি নিয়ে মুখ্যমন্ত্রীকে ধন্যবাদ জানান ডোনা।