প্রথম দল হিসাবে পাঁচশাের গন্ডি পার করার আশা প্রকাশ হােপের

সাই হােপ মনে করেন ওয়েস্ট ইন্ডিজ এমন একটা দল যারা একদিনের ক্রিকেটে পাঁচশাে রানের গন্ডি টপকে দিতে পারে।

Written by SNS Bristol | May 30, 2019 4:13 pm

সাই হােপ (Photo: AFP)

সাই হােপ মনে করেন ওয়েস্ট ইন্ডিজ এমন একটা দল যারা একদিনের ক্রিকেটে পাঁচশাে রানের গন্ডি টপকে দিতে পারে। তাদের কাছে এই কাজ করাটা কোনও বড় ব্যাপার নয়। তারা চাইলে এটাকে সহজেই করতে পারে।

সময় পরিবর্তের সঙ্গে একদিনের ক্রিকেটে এখন সাড়ে তিনশাে রানটা কোনও বিরাট ব্যাপার নয়। তবে এখন একদিনের ক্রিকেটের ফরম্যাটে চারশাের বেশিও রান উঠছে। নিউজিল্যান্ডের সঙ্গে প্রস্তুতি ম্যাচে সেই কাজটা করে দেখিয়েছে এবারে ডার্ক হর্স হিসাবে থাকা ওয়েস্ট ইন্ডিজ দল।

‘খুব ভালাে লাগছে প্র্যাকটিস ম্যাচটা এইভাবে শেষ করতে পেরে। বিশ্বকাপের আগে এরকম একটা ভালাে প্রস্তুতি সেরে নিতে পেরে খুব ভালাে লাগছে। বিশেষ করে নিউজিল্যান্ডের মতন শক্তিশালী বােলিং ইউনিটের বিরুদ্ধে। আসন্ন প্রতিযােগিতায় যদি আমরা আমাদের এভাবে নিজেদের পারফরমেন্সের ধারাবাহিকতা বজায় রাখতে পারি তা হলে বিশ্বকাপের আসরে পাঁচশাে রানের গন্ডি টপকে যাওয়াটা কোনও বড় ফ্যাক্টর হবে না আমাদের দলের কাছে। যাইহােক দলের প্রতিটা ক্রিকেটার ভালাে ছন্দের মধ্যে রয়েছে যেটা দেখে খুব ভালাে লাগছে। এবং প্রতিযােগিতায় নিজেদের সেরা খেলা মেলে ধরার জন্য প্রস্তুত আমরা,’ এমন কথাই জানালেন সাই হােপ।